Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গাজীপুরে প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের পেশাগত দক্ষতা উন্নয়নে সভা

যুগ্ম সম্পাদক

প্রকাশিত: ২০:১৮, ২২ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গাজীপুরে প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের পেশাগত দক্ষতা উন্নয়নে সভা

গাজীপুর : গাজীপুর জেলায় কর্মরত সকল প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সার্বিক কল্যাণার্থে এক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার জেলা শহরের হাবিবুল্লাহ সরণিতে স্থানীয় দৈনিক আজকের জনতা পত্রিকা অফিসে এ সভায় সভাপতিত্ব করেন দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি অধ্যাপক মুকুল কুমার মল্লিক।

সভায় বক্তব্য রাখেন দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি মুক্তিযোদ্ধা অনিল মন্ডল, ইত্তেফাকের মুজিবুর রহমান, যুগান্তরের মো: আমিনুল ইসলাম, কালের কন্ঠের শরীফ আহমেদ শামীম, প্রথম আলোর মাসুদ রানা, দৈনিক মুক্ত বলাকার সম্পাদক আলমগীর হোসেন, সাপ্তাহিক বাংলা ভূমির প্রধান সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম (লিটন), দৈনিক খবরের রুহুল আমীন সজীব, নিউজ টুডে’র এমএ ফিরোজ, সকালের খবরের জেলা প্রতিনিধি ও আজকের জনতার নির্বাহী সম্পাদক এসএম রিপন শাহ, সংগ্রামের রেজাউল বারী বাবুল, সাপ্তাহিক ভাওয়ালের মো.মনিরুজ্জামান, আমাদের অর্থনীতির সানাউল্লাহ নূরী প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার সাপ্তাহিক প্রথম প্রতিরোধ সম্পাদক দেলোয়ার হোসেন, দৈনিক মুক্ত সংবাদের হাসমত আলী, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের মো: শাহীন, অর্ধ সাপ্তাহিক সুবাণীর মো. লাবীব উদ্দিন, গণমুখের বার্তা সম্পাদক মিল্টন খন্দকার, দৈনিক কাল বেলার জেলা প্রতিনিধি আব্দুল মালেক মিয়া প্রমুখ।

সভায় গাজীপুর জেলায় কর্মরত প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সার্বিক কল্যাণার্থে একটি সংগঠন গঠন করার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। পরে সভায় আলোচিত বিষয়সমূহ বাস্তবায়নে সর্বসম্মতিক্রমে দৈনিক সংবাদের মুকুল কুমার মল্লিক ও আমাদের সময়ের অনিল মন্ডলকে সমন্বয়কারি করে সংগঠনের নামকরণ ও নীতিমালা তৈরীর জন্য ৫ সদস্যের একটি রূপরেখা প্রণয়ন কমিটি গঠন করা হয়।

কমিটির আহবায়ক- কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক শরীফ আহমেদ শামীম, সদস্য সচিব প্রথম আলোর জেলা প্রতিনিধি মাসুদ রানা ও সদস্য দৈনিক মুক্ত বলাকার সম্পাদক আমগীর হোসেন, সাপ্তাহিক বাংলা ভূমির প্রধান সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম লিটন ও দৈনিক সকালের খবরের জেলা প্রতিনিধি এসএম রিপন শাহ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer