Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

গণসংযোগে ধানের শীষে ভোট চাইলেন গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৬, ২৫ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গণসংযোগে ধানের শীষে ভোট চাইলেন গয়েশ্বর

ছবি : বহুমাত্রিক.কম

খুলনা : কেসিসি নির্বাচনে খুলনাবাসীর কাছে ধানের শীষে ভোট চাইলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গয়েশ্বর চন্দ্র রায়। এই ভোটে ক্ষমতার পরিবর্তন ঘটবে না। কিন্ত দেশমাতাকে কারামুক্ত করতে, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে এবং মানুষের ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠিত করতে দেশের দুই সিটিতে বিজয়ের কোন বিকল্প নেই।

বুধবার বেলা ১১ টার দিকে নগরীর সিটি কলেজ মোড় থেকে গণসংযোগ শুরু করেন গয়েশ্বর চন্দ্র রায়। এ সময় তার সাথে ছিলেন বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। তারা সিটি কলেজ, রয়্যাল মোড়, সাত রাস্তার মোড়, ২১ নং ওয়ার্ডের গ্রিনল্যান্ড বস্তি এবং পরে আইনজীবী সমিতিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

কর্মসূচিতে তার সাথে উপস্থিত ছিলেন ২০ দলীয় জোট নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী এ্যাড. এস এম শফিকুল আলম মনা, সাবেক এমপি শেখ মুজিবর রহমান, বিজেপি সভাপতি এ্যাড. লতিফুল রহমান লাবু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম রবি, শফিকুল আলম তুহিন, মাহববু হাসান পিয়ারু, আকতার হোসেন, আনোয়ার হোসেন, কাউন্সিলর প্রার্থী মোল্লা ফরিদ আহমেদ, একরামুল হক হেলাল, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আজিজা খানম এলিজা, হেলাল আহমেদ সুমন, আব্দুর রাজ্জাক, আল জামাল ভূইয়া প্রমুখ।

বিকেলে গয়েশ্বর চন্দ্র রায় ২৪ ও ২৭ নং ওয়ার্ড এলাকার তিনটি মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মানুষেদের সাথে সাক্ষাৎ করবেন এবং ধানের শীষের পক্ষ ভোট চাইবেন। এ সময় তার সাথে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ২৪ নংওয়ার্ডের শমসের আলী মিন্টু এবং ২৭ নং ওয়ার্ডের হাসান মেহেদী রিজভী উপস্থিত থাকবেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer