Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে : ইকবাল সোবহান চৌধুরী

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩:১৪, ২০ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে : ইকবাল সোবহান চৌধুরী

ছবি : বহুমাত্রিক.কম

বগুড়া : বর্তমান সরকারের আমলে গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে। তবে কিছু কিছু পত্রিকা মতপ্রকাশের স্বাধীনতার সুযোগ নিয়ে মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম সরকার প্রধান, যিনি সাংবাদিকদের কল্যাণের জন্য কল্যাণ তহবিল গঠন এবং স্থায়ী কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন।

শনিবার ২০ জানুয়ারি বগুড়া প্রেসক্লাবের ভিত্তিফলক প্রতিস্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে ক্লাব মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের প্রায় তিন ডজন ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক-কলাকুশলীদের কর্মসংস্থানের সুযোগ হয়েছে। মিডিয়ার মাধ্যমে বিভিন্ন তথ্য জনগণের কাছে পৌঁছে যাচ্ছে। প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা আরও বলেন, গণমাধ্যমের মাধ্যমে মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন হয় প্রেস ক্লাবের মাধ্যমে।

বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মোজাম্মেল হক লালুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ রেহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল এবং বিভিন্ন জাতীয় গণমাধ্যমের প্রতিনিধিরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer