Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

খুলনায় দুরনিয়ন্ত্রিত দুটি বোমা উদ্ধার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৪, ১২ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

খুলনায় দুরনিয়ন্ত্রিত দুটি বোমা উদ্ধার করেছে র‌্যাব

খুলনা : খুলনা মেট্রোপলিটন পুলিশের দৌলতপুর থানার কাশিপুর রেলক্রসিং এলাকা থেকে র‌্যাব-৬ দুরনিয়ন্ত্রিত দুটি বোমা উদ্ধার করেছে। রোববার দুপুর তিনটার দিকে র‌্যাবের বোমা বিশেষজ্ঞ দল বোমাটি উদ্ধার করে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, রোববার দুপুর ১২টার দিকে খালিশপুর নতুন রাস্তার রেল লাইনেরপাশে মিষ্টির প্যাকেটে তার দিয়ে পেছানো দুটি বোমা উদ্ধার করেছে র‌্যাব ৬ খুলনার বোমা বিশেষজ্ঞ একটি দল।

খুলনার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হুমায়ুন কবীর জানান রবিবার দুপুর ১২টার দিকে একজন মহিলা এই মিষ্টির প্যাকেটটি দেখতে পায়। কৌতুহল বশত: খুলতে গিয়ে তার ও টেপ জড়ানো দেখে বোমা সন্দেহে চিৎকার করে আশে–পাশের লোকদের খবর দেয়। পরে র‌্যাবের বোমা বিশেষজ্ঞ দল এলাকা ঘিরে সড়কে যান চলাচল বন্ধ করে দেয়।

প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর তার বোমা দুটিকে উদ্ধার করে নিস্ক্রিয় করে দেয়। এলাকাটি জনবহুল থাকায় তারা ঘঠনাস্থল হতে বোমা উদ্ধার করে অন্যত্র নিয়ে গেছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, বোমা দুটি অন্যত্র নিরাপদ এবং ফাঁকা মাঠে নিয়ে বিস্ফোরিত করা হবে। ঘটনাস্থলে র‌্যাবের কোন কর্মকর্তা কথা বলতে চাননি। তাদের পক্ষ থেকে পরে প্রেস কনফারেন্স করে সব জানানো হবে বলে জানান বোমা উদ্ধারকারী দল।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer