Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

খাদের কিনারে যাচ্ছে বিএনপি : হানিফ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৫, ২৩ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

খাদের কিনারে যাচ্ছে বিএনপি : হানিফ

ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, পা পা করে বিএনপি ক্ষমতার দিকে নয়, খাদের কিনারে এগিয়ে যাচ্ছে।

রোববার দুপুরে রাজধানীর গুলিস্তানে পোস্টাল অডিটরিয়ামে বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় দ্বিবার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এ কথা বলেন।

এর আগে গত শুক্রবার প্রেসক্লাবে এক অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, ‘বিএনপি পা পা করে ক্ষমতার দিকে এগিয়ে যাছে, আওয়ামী লীগ পা পা করে ক্ষমতা থেকে সরে যাচ্ছে।’ বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর এমন বক্তব্যের জবাবে আজ হানিফ এ কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, ভুল রাজনীতি, সন্ত্রাসী কার্যক্রম ও জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার জন্য তাদের (বিএনপি) আর ক্ষমতায় আসার স্বপ্ন না দেখলেও চলবে।

হানিফ বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক ক্ষেত্রে উন্নতি হচ্ছে। বিশ্বনেতারা বিশেষভাবে সম্মানিত করছে। আর এসব দেখেই বিএনপি নেতারা ঈর্ষায় কাতর হয়ে মিথ্যাচার করে যাচ্ছে।

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বলেন, দেশের উন্নয়ন ও জনকল্যাণমুখী রাজনীতির কারণে জনগণের ম্যান্ডেট নিয়ে মহাজোট সরকার ক্ষমতায় আসবে। এটা নিশ্চিত জেনেই বিএনপি এ আচরণ করছে, মিথ্যাচার করছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer