Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ক্যাম্পাসে মাদক প্রবেশ প্রতিহত করতে হবে : কুয়েট উপাচার্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৯, ১১ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ২২:৫১, ১১ ফেব্রুয়ারি ২০১৭

প্রিন্ট:

ক্যাম্পাসে মাদক প্রবেশ প্রতিহত করতে হবে : কুয়েট উপাচার্য

ছবি: বহুমাত্রিক.কম

খুলনা : “যে জাতি রক্ত দিয়ে স্বাধীনতা অর্জন করেছে সে জাতি মাদকের কাছে পরাজিত হতে পারে না। বাংলাদেশ মাদকের কাছে পরাজিত হবে না। দেশ এবং দেশের বিভিন্ন ক্যাম্পাসে বাইরে থেকে মাদক প্রবেশ করে, এদেরকে প্রতিহত করতে হবে। আশাকরি সকলের প্রচেষ্টায় আমরা সোনার বাংলা গড়ে তুলতে সক্ষম হবো।”

শনিবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আয়োজিত মাদকের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সচেতন করার উদ্দেশ্যে মাদক বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, খুলনা ও কুয়েটের যৌথ আয়োজনে পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. সোবহান মিয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিই অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মাহবুব আলম, এমই অনুষদের ডিন অধ্যাপক ড. মিহির রঞ্জন হালদার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জি এম শহিদুল আলম, বিভাগীয় মাকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, খুলনার অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ আবুল হোসেন, খুলনা মেডিকেল কলেজের ব্রেন ও মানসিক রোগ বিশেষজ্ঞ ডাঃ সৈয়দ মাহবুবে কিবরিয়া এবং স্বাগত বক্তৃতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, খুলনার উপ পরিচালক পারভীন আক্তার এবং শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তৃতা করেন বাংলাদেশ ছাত্রলীগ কুয়েট শাখার সভাপতি সাফায়েত হোসেন নয়ন।

আলোচনা সভার পূর্বে সকাল সাড়ে দশটায় অডিটরিয়ামের ক্যাম্পাস থেকে মাদক বিরোধী বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে ক্যাম্পাস এবং এর পার্শবর্তী এলাকা প্রদক্ষীণ শেষে অডিটরিয়ামে এসে শেষ হয়।

র‌্যালির নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer