Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কোস্টগার্ড-জলদস্যুর গোলাগুলি, ৮ জেলে উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৮, ১৯ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কোস্টগার্ড-জলদস্যুর গোলাগুলি, ৮ জেলে উদ্ধার

সাতক্ষীরা : সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে জলদস্যুদের দুটি বাহিনীর সঙ্গে কোস্টগার্ডের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় অপহৃত আট জেলেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার রাতে শ্যামনগর উপজেলার সুন্দরবনের কলাগাছির কাছে বাদুরঝুলি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় জলদস্যুদের ব্যবহৃত চারটি নৌকা, একটি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

কোস্টগার্ড দোবেকি ক্যাম্প ইনচার্জ আবদুল মোমিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে কোস্টগার্ড কয়রার সঙ্গে মিলিত হয়ে সন্ধ্যায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবনের কলাগাছির কাছে বাদুরঝুলি এলাকায় অভিযান শুরু হয়। এ সময় জলদস্যু দাদা ভাই ও মোস্তাক বাহিনীর সদস্যরা যৌথভাবে কোস্টগার্ড সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

কোস্টগার্ডও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ৩০ মিনিট গোলাগুলির পর জলদস্যুরা পালিয়ে যায়। পরে রাত পর্যন্ত অভিযান চালিয়েঅপহৃত ৮ জেলেকে উদ্ধার করার পাশাপাশি জলদস্যুদের চারটি নৌকা ও একটি অস্ত্রসহ কিছু গোলাবারুদ জব্দ করা হয়। এ সময় জলদস্যুদের আস্তানা ধ্বংস করে দেয়া হয়।

বুড়িগোয়ালিনী নৌ-থানার ওসি অনিমেষ হালদার জানান, অভিযানে উদ্ধারকৃত জেলেদের পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে পরে আইনগত সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান ওসি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer