Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠানে কৃষকদের যত অভিযোগ

এম শাহীন আলম, ধামরাই প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৫৭, ১৩ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠানে কৃষকদের যত অভিযোগ

ঢাকা : ঢাকার ধামরাইয়ে সোনালী ব্যাংক লিমিটেড কালামপুর শাখার উদ্যোগে কৃষি ঋণ আদায় ও সহজ শর্তে প্রকাশ্যে ঋণ বিতরণ ক্যাম্প ২০১৭ ও মতনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলার সানোরা ইউনিয়ন পরিষদ ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

ঋণ বিতরণ ও মতবিনিময় সভায় সানোরা ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাসিম উদ্দিন ডেপুটি জেনারেল ম্যানেজার সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস মিরপুর, ঢাকা। বিশেষ অতিথি, কুশুরা ইউনিয়নের চেয়াম্যান এনায়েত হোসেন।

এ সময় ভোক্তভোগি ঋণগহিতারা উপস্থিত থেকে আব্দুর রাজ্জাক বলেন, ২০০৯ সালে, সোনালী ব্যাংক কালামপুর শাখা থেকে দুইজন দালালচক্র এসে ১৫ হাজার টাকা ঋণ দিবে বলে আমার কাজ থেকে কাগজ পত্রে সাক্ষর নিয়ে যায়। দুইদিন পরে কালামপুর সোনালী ব্যাংকে যেয়ে টাকা নিয়ে আসতে বলে। পরে জানতে পারি আমার মাধ্যমে ২৫ হাজার টাকা উত্তোলন করেছে। আমাকে দিয়েছে মাত্র ৯ হাজার টাকা। একই অভিযোগ করেন উপজেলার মধুডাঙ্গা গ্রামের সোবহান আলী।

সুলধন গ্রামের মিজানুর রহমান বিপ্লব সোনালী ব্যাংক কালামপুর শাখার ম্যানেজার মিজানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, গত সপ্তাহে একটি ডিডি করতে গিয়ে দুইশত টাকা ঘুষ দিয়ে করতে হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন , সোনালী ব্যাংক ধামরাই শাখার ম্যানেজার মোঃ সোলেমান ও কালামপুর শাখার মিজানুর রহমান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer