Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মৌলভীবাজারে পালিয়ে বেড়াচ্ছেন প্রবাসীর পরিবার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৯, ১৪ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মৌলভীবাজারে পালিয়ে বেড়াচ্ছেন প্রবাসীর পরিবার

মৌলভীবাজার : রাতের আঁধারে বাড়িতে প্রবেশ করে সন্ত্রাসী হামলা চালানো ও শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা করার কারণে দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়ানোর অভিযোগ তোলেছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার দেখিয়ারপুর গ্রামের এক প্রবাসীর স্ত্রী।

এ ঘটনায় বুধবার নির্যাতিতা পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেছেন। মামলার ১০ দিনেও আসামী গ্রেফতার না হওয়ায় অব্যাহত হুমকির কারনে দুই শিশু সন্তানকে নিয়ে আত্মীয় স্বজনের বাড়িতে পালিয়ে রয়েছেন নির্যাতিতা গৃহবধু বিনা বেগম। সন্ত্রাসীদের গ্রেফতার ও শিশু সন্তানসহ নিজের জানমালের নিরাপত্তার দাবীতে বৃহষ্পতিবার দুপুরে কমলগঞ্জ সাংবাদিক সমিতির শমশেরনগরস্থ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এ দাবি জানান ।

নির্যাতিতা বিনা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী বিদেশে থাকায় দুই মেয়ে শিশু সন্তানকে নিয়ে দেখিয়ারপুর গ্রামে নিজ ঘরে একা বসবাস করছি। বাদে মনসুর গ্রামের ছিদ্দেক আলীর ছেলে সুন্দর আলী (২৮) পার্শ্ববর্তী এলাকা থাকায় জমি সংক্রান্ত বিষয়াদি নিয়ে মাঝে মধ্যে আমার বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায়ে আমাকে জিম্মি করে টাকা নিতে চাইলে দুস্কৃতি প্রকৃতির লোক বুঝতে পেরে তাকে বাড়িতে আসতে বাধা দেই।

তিনি বলেন, বাধা দেয়ার কারণে গত ১ এপ্রিল দিবাগত রাত আড়াইটায় সুন্দর আলী ও তার সহযোগি দুই ব্যক্তিসহ দেশীয় ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে আমার বসতবাড়িতে প্রবেশ করে ঘরের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সুন্দর আলী ধারালো দা দিয়ে আমার মাথায় আঘাত করে। সেটি লক্ষ্যভ্রষ্ট হয়ে আমার বাম গালের কানে পড়ে রক্তাক্তভাবে আহত করে।

এ সময়ে সুন্দর আলী টানা হেচড়া করে শ্লীলতাহানি করে। অবুঝ দুই মেয়ের চিৎকারে সন্ত্রাসীরা যাবার সময় নগদ ৮ হাজার টাকাসহ স্বর্নালংকার ও মোবাইল ফোন নিয়ে যায়। আহতাবস্থায় প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা সম্পন্ন করে ৩ এপ্রিল কুলাউড়া থানায় মামলা দায়ের করি।

বিনা বেগম বলেন, মামলা করার কারনে সুন্দর আলী ধারালো অস্ত্রাদি নিয়ে আমার বাড়িতে ও আমার বাবার বাড়িতে গিয়ে মেরে ফেলার হুমকি দিচ্ছে। ফলে আমি ও আমার অবুঝ দুই শিশু সন্তানের জীবন নিয়ে শংকিত এবং বিভিন্ন আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়ে পালিয়ে বেড়াচ্ছি। সন্ত্রাসী হামলা ও হুমকির ঘটনায় তিনি গত ১২ এপ্রিল মৌলভীবাজার পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দেয়া হয়। এ ব্যাপারে সুন্দর আলীর সাথে যোগাযোগের চেষ্টা করে কথা বলা যায়নি।

তবে মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই নূর হোসেন বলেন, অভিযুক্ত সুন্দর আলী খারাপ প্রকৃতির লোক। তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা চলছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer