Bahumatrik Logo
২০ অগ্রাহায়ণ ১৪২৩, রবিবার ০৪ ডিসেম্বর ২০১৬, ৪:১০ অপরাহ্ণ

কুষ্টিয়ায় সাংবাদিকদের নিয়ে লার্নিং এন্ড আর্নি বিষয়ক কর্মশালা


০৬ জুন ২০১৬ সোমবার, ১১:৪২  পিএম

কুষ্টিয়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


কুষ্টিয়ায় সাংবাদিকদের নিয়ে লার্নিং এন্ড আর্নি বিষয়ক কর্মশালা
ছবি-বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : কুষ্টিয়ায় লার্নিং এন্ড আর্নি ডেভলপমেন্ট প্রকল্পের আওতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের বাস্তবায়নে জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে লার্নিং এন্ড আর্নি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সুশীলনের সহযোগীতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দিনব্যাপি এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন।

এসময় তিনি বলেন, সাংবাদিকরা তাদের মেধাকে কাজে লাগিয়ে অনলাইন হতে আয় করতে পারেন। শুধু দরকার সঠিক প্রশিক্ষণ এবং গাইডলাইন। সাংবাদিকদের মেধাকে কাজে লাগিয়ে দেশের অনলাইনে আয়ের গতিকে বৃদ্ধির জন্য সুশীলনের এই উদ্যোগকে স্বাগত জানাই।

কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আল মামুন সাগরের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব উল ফেরদৌস, সুশীলনের প্রকল্প সমন্বয়কারী আবু হাসনাত প্রমুখ। কর্মশালায় ব্লগিং, গ্রাফিক্স ডিজাইন, ই-মেইল মার্কেটিং, ভিডিও মার্কেটিং এবং আউটসোর্সিং নিয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়।

প্রশিক্ষণ প্রদান করেন এসইও’র কনসালটেন্ট মাহবুবুর রহমান বাপ্পী, ওয়েব ডেভলপার নাইমূল ইসলাম আকাশ ও ওয়েব ডিজাইনার সাইদুর রহমান। কর্মশালায় টিভি, পত্রিকা ও আনলাইন পত্রিকায় কর্মরত জেলার ৩০ জন সংবাদকর্মী অংশ নেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।