Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:৩০, ১৪ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কুষ্টিয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ছবি : বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলার বাগুলাট ইউনিয়নে বাঁশগ্রাম বাজারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

কুষ্টিয়া জেলা হাজী ও সমাজ কল্যান সংস্থা এই শীতবস্ত্র বিতরণ করেন। হাজী ও সমাজ কল্যান সংস্থা কুষ্টিয়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আলহাজ্ব হাসানুজ্জামানের সভাপতিত্বে এসময় সহসভাপতি আলহাজ্ব এস এম রকিবুল হাফিজ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান, হাজী আব্দুল মালেক, কোষাধ্যক্ষ আলহাজ্ব নিয়ামত আলী, দপ্তর সম্পাদক মো: আবুল কাশেম, প্রচার সম্পাদক মো: হালিমুজ্জামানসহ কুমারখালী, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার হাজ্বীগণ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি অধ্যাপক আলহাজ¦ হাসানুজ্জামান জানান, আমরা যারা অর্থবিত্ত খরচ করে হজ্ব করে হাজী হয়েছি। আমরা মনে করি শুধু ধর্মচর্চায় নয় বিজয়ের মাসে দেশের প্রতি শহীদের আত্মত্যাগের মহিমায় উৎসাহিত হয়ে ধর্মপ্রাণ সকলের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। তাই আমরা আমাদের সংগঠনের তরফ থেকে শীতার্থদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করছি। শুধু তাই নয়, অসহায় দু:স্থদের মাঝে ঈদের সময় সেমাই, চিনি, চাল-ডাল, শাড়ী, লুঙ্গি বিতরণসহ প্রতিবন্ধীদের জন্য সাহায্য সহযোগীতা করে থাকি। তাই অসহায় দু:স্থদের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি। পরে দুই শতাধিক দরিদ্র শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer