Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় করদাতা উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনার

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫০, ২৬ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কুষ্টিয়ায় করদাতা উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনার

ছবি: বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : কুষ্টিয়ায় মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন ২০১২ করদাতা উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সেমনিারে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান।

এসময় তিনি বলেন, সামর্থ্যবান সকলকেই তার নিজের দায়বদ্ধতা থেকে কর প্রদান করা দেশপ্রেমিক নাগরিকের উৎকৃষ্ট উদাহরণ। কারণ বৈদেশিক ঋণ দিয়ে নয়, করদাতাদের অর্থ দিয়েই কিন্তু দেশকে এগিয়ে নেয়া সম্ভব।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের ২০০৯ সালের নির্বাচনী ওয়াদায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের যে স্বপ্নের কথা বলেছিলেন তা আজ আর স্বপ্ন নয়, ক্রমান্বয়ে বাস্তবে রূপ নিতে চলেছে। এ ধারাবাহিকতায় কারো দারস্থ নয় অনলাইনের মাধ্যমেই কর দেয়ার ব্যবস্থার মাধ্যমে এতে জনগনের ভোগান্তী কমবে বলেও উল্লেখ করেন তিনি।

সহকারী কমিশনার কাস্টমস এক্সাইজ অ্যান্ড ভ্যাট বিভাগ, কুষ্টিয়ার বিভাগীয় কর্মকর্তা এমএস আরেফীন জাহেদীর সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, যুগ্ম কমিশনার কাস্টমস এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট যশোর তাসনিমুর রহমান, বিআরবি গ্রুপের চেয়ারম্যান মো: মজিবর রহমান, ডেপুটি কমিশনার কাস্টমস এক্সাইজ অ্যান্ড ভ্যাট বিভাগ, ঝিনাইদহের বিভাগীয় কর্মকর্তা রোখসানা খাতুন ও প্যানেল মেয়র মতিয়ার রহমান মজুন।

কাস্টমস এক্সাইজ অ্যান্ড ভ্যাট বিভাগ, কুষ্টিয়ার আয়োজন করে। এছাড়া উদ্বুদ্ধকরণ সভায় চুয়াডাঙ্গা জেলার করদাতাগণ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer