Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

কুলাউড়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৭, ২৭ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কুলাউড়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মৌলভীবাজার : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ভুঁইগাও গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটায় এ ঘটনাটি ঘটে।

গ্রামবাসী ও কুলাউড়া থানা সূত্রে জানা যায়, ভূঁইগাও-এর মৃত কাদির বক্সের বড় ছেলে আব্দুল বাছিত (৬২) ও ছোট ছেলে আব্দুস শহীদে (৩৫)-র মাঝে জমির মালিকা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে বড় ভাই আব্দুল বাছিত বিরোধপূর্ণ জমিতে কাজ করতে গেলে উভয়য়ের মাঝে মারামারি শুরু হয়। এ অবস্থায় ছোট ভাই আব্দুস শহীদের পিটুনিতে বড় ভাই বাছিত গুরুতর আহত হন। আহতাবস্থায় আব্দুল বাছিতকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি লোক মারফতে এ ঘটনাটি শুনেছেন। কুলাউড়া থানার ওসি মো. শামছুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। তাছাড়া সরেজমিন তদন্তে কুলাউড়া থানার উপ পরিদর্শক সাব্বির আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল ভূঁইগাঁও গ্রামে যাচ্ছে।

কুলাউড়া থানার উপ-পরিদর্শক সাব্বির আহমদও ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তের পর নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে তারা সেটিকে মামলা হিসাবে গ্রহণ করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer