Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

কালিয়াকৈরে কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৩, ১০ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কালিয়াকৈরে কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরে মিঠু সূত্রধর (১২) নামের এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার পূর্ব চান্দরা ছাপড়া মসজিদ এলাকার জনৈক ফিরোজ মিয়ার ভাড়া বাসার একটি কক্ষ থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

নিহত মিঠু সিলেটের শাল্লা থানাধীন আঙ্গাউড়া নোয়াগাঁও গ্রামের প্রিয়লাল সূত্রধরের ছেলে এবং কালিয়াকৈর উপজেলার চান্দরা পূর্বপাড়া এলাকায় তার বাবা-মায়ের সাথে ভাড়া বাসায় থাকতো।

নিহতের পরিবার ও এলাকাবাসি জানায়, এক মাস আগে তার মা, বাবা, ভাই ও এক বোনের সাথে ওই এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করতে থাকে। তার মা পেশায় পোশাক শ্রমিক এবং বাবা কাঠমিস্ত্রীর কাজ করেন।

শনিবার তার বাবা-মা কর্মস্থলে চলে যাওয়ায় মিঠু ও তার এক ছোট ভাই বাসায় ছিল। পরে দুপুরের দিকে মিঠুকে বাসায় একা রেখে ছোট ভাই অন্যত্র খেলা করতে চলে যায়। পরে বিকেলের দিকে ছোট ভাই বাসায় এসে ঘরের দরজা ভেতর থেকে আটকানো অবস্থায় দেখতে পেয়ে ডাকাডাকি করতে তাকে। ভেতর থেকে কোন সাড়া না পাওয়ায় ঘরের জানালা দিয়ে উকি দিয়ে দেখতে পায় সে ঘরের আড়ার গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলে আছে।

পরে তার চিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা এসে ওই অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিকেল সাড়ে ৫টার দিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সাথে অভিমান করে কিশোর মিঠু আত্মহত্যা করতে পারে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer