Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কারাগারে খালেদার প্রথম ইফতার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩০, ১৮ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কারাগারে খালেদার প্রথম ইফতার

ঢাকা : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া প্রথমবারের মতো পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে রমজানের প্রথম ইফতার করেছেন। গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট মামলায় ৫ বছরের সাজার পর থেকে তিনি পুরনো ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন।

খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার জানান, আজকে পহেলা রমজানের প্রথম দিন ম্যাডামের পরিবারের সদস্যরা কোনো অনুমতি পাননি। ফলে পরিবারের সদস্যরা যেতে পারেননি।

শুক্রবার বিকাল তিনটার দিকে নেত্রীর জন্য তৈরি ইফতার নিয়ে জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের নেতৃত্বে নেতৃবৃন্দ কারাগারের ফটকে গেলে ইফতার সামগ্রি গ্রহণ না করে মহিলা পুলিশ দিয়ে সরিয়ে দেওয়া হয়। কারা কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোনো ইফতার সামগ্রি গ্রহণ করার সুযোগ নেই বলে কারা কর্মকর্তারা মহিলা নেত্রীদের জানিয়ে দেন।

এদিকে প্রতিবছর ইস্কাটন লেডিস ক্লাবেই মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের পাশে বসিয়ে রমজানের প্রথম ইফতার করতেন খালেদা জিয়া। এবার কারাগারে বন্দি থাকায় এই ইফতার অনুষ্ঠানে অনুপস্থিত থাকলেও মঞ্চে এতিমদের পাশে খালেদা জিয়ার আসন শূণ্য রাখা হয়। খালেদা জিয়ার পক্ষ থেকে এতিম শিক্ষার্থীসহ ওলামা-মাশায়েখদের স্বাগত জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer