Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে মাছের রেণু অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:০১, ১ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কমলগঞ্জে মাছের রেণু অবমুক্ত

ছবি : বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের ধূপাটিলা গ্রামে দেওছড়া ও মকাবিল সংলগ্ন এলাকায় একটি পুকুরে মাছের রেণু অবমুক্ত করা হয়েছে। গত রোববার সকাল ১০ টায় রুই, মৃগেল, কাতলা জাতীয় মাছের রেণু অবমুক্ত করেন জেলা মৎস্য কর্মকর্তা।

বিল-হাওরে প্রাকৃতিক মাছের উৎপাদন বৃদ্ধিতে কমলগঞ্জ উপজেলা মৎস্য সম্পদ অধিদপ্তরের উদ্যোগে দেওছড়া, লাঘাটা নদী, মকাবিল, দলদলা বিল, ইকরাউনী বিলের পার্শ্ববর্তী ধূপাটিলা গ্রামের একটি পুকুরে রুই, মৃগেল, কাতলা জাতীয় প্রজাতির এক কেজি মাছের রেণু অবমুক্ত করা হয়।

মাছের রেণু অবমুক্ত করেন মৌলভীবাজার জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আব্দুল কুদ্দুস আখন্দ, কমলগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, সহকারী মৎস্য কর্মকর্তা আসাদ উলø্যা, পতনঊষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তওফিক আহমদ বাবু, ইউপি সদস্য নারায়ন মলিøক সাগর, সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টন ও স্থানীয় কৃষক নেতৃবৃন্দ।

মৌলভীবাজার জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আব্দুল কুদ্দুস আখন্দ বলেন, প্রাকৃতিক মাছের উৎপাদন বৃদ্ধিতে মাছের রেণু অবমুক্ত করা হয়েছে। এগুলো কিছু বড় হওয়ার পর পার্শ্ববর্তী এসব বিলে আনুষ্ঠানিকভাবে অবমুক্ত করা হবে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer