Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে ফের ৫ বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি, অন্ধকারে দুই গ্রাম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২২, ২১ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কমলগঞ্জে ফের ৫ বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি, অন্ধকারে দুই গ্রাম

মৌলভীবাজার : কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের দুটি গ্রাম থেকে এক সাথে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি হয়েছে।

বৃহস্পতিবার রাতে ট্রান্সফর্মার চুরির ফলে দুটি গ্রামের বিদ্যুৎ গ্রাহকরা অন্ধকারে রয়েছেন। গত একমাসে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আরও ১১টি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনাল কার্যালয় সূত্রে জানা যায়, দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ঝড় বৃষ্টির সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

এ সুযোগে ট্রান্সফরমার চোর চক্র মাধবপুর ইউনিয়নের জপলার পার গ্রাম থেকে ১০ কেভি ক্ষমতা সম্পন্ন দুটি ও মাধবপুর মাঝেরগাঁও গ্রাম থেকে ১৫ কেভি ক্ষমতা সম্পন্ন একটি ও ৫ কেভি ক্ষমতা সম্পন্ন দুটি ট্রান্সফর্মার চুরি হয়েছে।

এক রাতে দুটি গ্রামে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরির ফলে বৃহস্পতিবার রাত থেকে এই দুটি গ্রামের বিদ্যুৎ গ্রাহকরা অন্ধকারে রয়েছেন। মাধবপুর ইউনিয়ন রনজিত কুমার সিংহ বলেন, ট্রান্সফরমার চুরি হয়ে যাওয়ায় এখন গ্রাহকরা নিজেদের টাকায় ট্রান্সফর্মার কিনে নিতে হবে। ফলে দরিদ্র পরিবার সদস্যদের চরম দুর্ভোগ পোহাতে হবে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনালের এজিএম (কম) গোলাম ফারুক দুটি গ্রাম থেকে ৫টি ট্রান্সফর্মার চুরির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় সাধারন ডাযেরী করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer