Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে চা বাগানে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩১, ২৫ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কমলগঞ্জে চা বাগানে যুবককে পিটিয়ে হত্যা

মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানে বল্টু গড় (২০) নামে এক যুবকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শনিবার রাত সাড়ে আটটায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাত্রখোলা চা বাগানের ইছামতি শ্রমিক বস্তির রঞ্জন মালাকারের ছেলে মঞ্জন মালাকার (৩৪)-এর মাধ্যমে দু’বছর আগে একই বস্তির হীরালাল গড়ের ছেলে বল্টু গড় (২০) ঢাকায় শাহ সিমেন্ট ফ্যাক্টরীতে শ্রমিক হিসাবে কাজে যোগ দিয়েছিল।

প্রায় তিন মাস আগে দুইজনই পাত্রখোলা চা বাগানে ফিরে আসে। নিজেদের মধ্যে কেন্দ্রিভূত বিরোধকে কন্দ্রে করে শনিবার রাতে মঞ্জন মালাকার তার বাসার সামনেই বল্টু গড়ের মাথায় একটি কাঁঠের টুকরো দিয়ে কয়েক দফা আঘাত করে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পাত্রখোলা চা বাগান পঞ্চায়েত সভাপতি শিপন চক্রবর্তীসহ পরিষদের সদস্যরা ঘটনাস্থল থেকে বল্টু গড়কে উদ্ধার করে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাত্রখোলা চা বাগান পঞ্চায়েত সভাপতি শিপন চক্রবর্তী বলেন, উভয়ের মাঝে বেশ ভাল সম্পর্ক ছিল। শনিবার রাত সাড়ে আটটায় মঞ্জন মালাকারের স্ত্রী মানামা মালাকার দ্রুত দৌড়ে এসে চা বাগান পঞ্চায়েত সভাপতি হিসাবে তাকে জানান, তার স্বামী বল্টু গড়কে কাঁঠের টুকরো দিয়ে মাথায় আঘাত করে মেরে ফেলার চেষ্টা করছে। এ খবর শুনে তারা ঘটনাস্থলে যাবার আগেই ঘাতক মঞ্জন পালিয়ে যায়।

পাত্রখোলা চা বাগান ব্যবস্থাপক মো: শামছুল ইসলাম ও মাধবপুর ইউনিয়ন চেয়ারম্যান পুষ্পু কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম হত্যকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। আর এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে অভিযোগ দেওয়া হচ্ছে। এ অভিযোগ পেলেই মামলা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer