Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার উদ্ধার বিএনপি নেতাকে আনতে ডুমুরিয়া থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:২৯, ৬ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কক্সবাজার উদ্ধার বিএনপি নেতাকে আনতে ডুমুরিয়া থানা পুলিশ

খুলনা : খুলনা জেলা বিএনপি নেতা নজরুল ইসলামকে নিখোঁজ হওয়ার ১৯দিন পর কক্সবাজার জেলার রামু থানা পুলিশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোর রাতে রামু উপজেলার খুনিয়া পালংএর জনৈক আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। সাতদিন পূর্বে নজরুল ইসলাম ওই বাড়িতে অবস্থান নেন।

ডুমুরিয়ার মাগুরা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর বিএনপি নেতা নজরুল ইসলাম গত ১৮ মার্চ নিখোঁজ হন। ওই বিএনপি নেতা নিখোঁজ নাকি কেউ তুলে নিয়ে গেছে, সে বিষয়ে জানাতে পারছিল না তার পরিবার।

রামু থানা পুলিশ জানায় বিএনপির খুলনা জেলা ধর্ম বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলামের মোবাইল ট্র্যাকিং করে বৃহস্পতিবার ভোরে উপজেলার খুনিয়া পালংএর তুলাবাগান এলাকার সিএনজি চালক আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। ডুমুরিয়া মঙ্গলকোট এলাকা থেকে একটি মোটরসাইকেলযোগে ১৮ মাইল এলাকায় নিজ বাড়িতে ফেরার পথে তিনি নিখোঁজ হন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, উদ্ধার হওয়া বিএনপি নেতাকে কক্সবাজার থেকে চট্রগ্রাম নেয়া হবে। সেখানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোখলেসুর রহমান এই বিষয়ে সংবাদ সম্মেলন করবেন। সেখানে বিস্তারিত তুলে ধরে তিনি বক্তব্য দেবেন।

এ বিষয়ে উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা রামু থানার দ্বিতীয় কর্মকর্তা মোবাইল ফোনে জানান, গত সাতদিন আগে নজরুল ইসলাম ওই বাড়িতে অবস্থান নেন। খুলনা জেলা পুলিশের দেয়া তথ্য অনুয়ায়ী মোবাইল ফোন ট্রাকিংযের মাধ্যমে নজরুল ইসলামকে উদ্ধার করা হয়। তিনি বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা তাকে অপহরণ করে নিয়ে আসে। তাকে উদ্ধারের ঘটনায় রামু থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিল হোসেন জানান, বিএনপির খুলনা জেলার নেতা নজরুল ইসলামকে অপহরণ করার পর পুলিশ তাকে উদ্ধারের জন্য জোর তৎপরতা শুরু করে। পুলিশের কয়েকটি টিম এ বিষয়ে কাজ করে মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে নজরুল ইসলামের রামু থানা এলাকায় অবস্থানের বিষয়টি নিশ্চিত হওয়া গেলে রামু থানা পুলিশকে বার্তা পাঠানো হয়। রামু থানা পুলিশ অপহৃত বিএনপি নেতাকে উদ্ধার করে। উদ্ধার হওয়া বিএনপি নেতাকে ডুমুরিয়ায় আনতে ডুমুরিয়া থানা পুলিশের তিন কর্মকর্তা বৃহস্পতিবার সকালে কক্সবাজার রওয়ানা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer