Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ওয়ালটন সদর দফতরে রবি’র শীর্ষ কর্তারা, একসঙ্গে কাজ করার আগ্রহ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২৪, ৫ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ওয়ালটন সদর দফতরে রবি’র শীর্ষ কর্তারা, একসঙ্গে কাজ করার আগ্রহ

ঢাকা : ওয়ালটন গ্রুপ এবং মোবাইল ফোন সেবাদানকারী প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডের শীর্ষ কর্মকর্তারা বিভিন্ন ব্যবসায়িক সম্ভাবনা নিয়ে আলোচনা করেছেন। বাংলাদেশের অন্যতম শীর্ষ এই দুই গ্রুপ ভবিষ্যতে একসাথে কাজ করার দৃঢ় ইচ্ছা প্রকাশ করেছে।

রবি’র প্রধান নিবার্হী এবং ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিনের নেতৃত্বে প্রতিষ্টানটির উর্ধ্বতন কর্মকর্তাদের একটি প্রতিনিধিদল ওয়ালটন সদর দফতর পরিদর্শন কালে এ ইচ্ছা ব্যক্ত করেন।

আলোচনাকালে তারা ফোরজি প্রযুক্তি চালুর বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষনকালে সম্ভাব্য কম মূল্যে গ্রাহকদের মান সম্পন্ন ফোরজি হ্যান্ডসেট সরবরাহের উপর গুরুত্ব দেন। ফোরজি প্রযুক্তি ব্যবহার করা যাবে এমন ওয়ালটন মোবাইল সেট সরবরাহের প্রস্তুতির বিভিন্ন দিক নিয়েও তারা আলোচনা করেন। এছাড়া বিভিন্ন এ্যাপের এর মাধ্যমে গ্রাহকদের সেবা দান এবং রবির ই-কমার্স নেটওয়ার্কের মাধ্যমে ওয়ালটনের বিভিন্ন পণ্য বিক্রির বিষয়েও আলোচনা হয়।

গত মঙ্গলবার বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটনের নতুন সদর দফতর পরির্দশন করে রবির প্রতিনিধিদল। এসময় তাদের ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম শামসুল আলম। উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মাহবুবুল আলম।

পরির্দশনকালে রবি’র প্রতিনিধিদল একটি ‘সৌহার্দ্য কেক’ সাথে করে নিয়ে আসেন যার উপরে লেখা ছিলো- ‘ওয়ালটন-রবি -টুগেদার উই গ্রো’। কেক কাটার আনন্দঘন পরিবেশে যোগ দেন ওয়ালটনের পরিচালক রাইসা সিগমা এবং ফরেইন ট্রেড মনিটরিং বিভাগের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার।

রবি’র ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন বলেন, ‘ওয়ালটন এবং রবি একই প্লাটফর্ম থেকে সেবা দিচ্ছে। উভয়েই নিজেদের দেশী ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে। সম্ভাব্য সকল ক্ষেত্রে আমরা একযোগে কাজ করলে উভয়েই লাভবান হব। আমাদের গ্রাহকরা উপকৃত হবেন, দেশ উপকৃত হবে। একসাথে কাজ করার স্বার্থে নেটওয়ার্ক বিস্তৃতিতে প্রয়োজনে বিনিয়োগ করতেও রাজি আছে রবি।’
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক এস এম মঞ্জুরুল আলম অভি, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম।

রবির পক্ষে আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আদিল হোসেন নোবেল, এন্টারপ্রাইজ বিজনেস এর ভাইস প্রেসিডেন্ট একেএম নাজমুল হক, কর্পোরেট সেলস এর জেনারেল ম্যানেজার এনায়েতুল করিম, এন্টারপ্রাইজ বিজনেস এর জেনারেল ম্যানেজার আজমত উল্লাহ খান এবং কর্পোরেট সেলস ম্যানেজার সুমন কুমার বিশ্বাস। উল্লেখ্য, ওয়ালটন এয়ারটেলের অন্যতম বৃহৎ কপোর্রেট গ্রাহক।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer