Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ওসির দাওয়াতে রাজনৈতিক নেতা ও ইউপি চেয়ারম্যানরা

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০৭:৫২, ২৭ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ওসির দাওয়াতে রাজনৈতিক নেতা ও ইউপি চেয়ারম্যানরা

ছবি: বহুমাত্রিক.কম

বগুড়া : বগুড়া শাজাহানপুর উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক নেতা ও শুভাকাঙ্খীদের দাওয়াত করে খাওয়ালেন শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল। সোমবার দুপুরে শাজাহানপুর থানা ভবনে এই ভোজের আয়োজন করা হয়।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও শুভাকাঙ্খীদের আপ্যায়নের দাওয়াত দেন বগুড়া শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল। ১০ টির ও বেশী টেবিল বসানো হয় ঐ আয়োজনে।

প্রতিটি টেবিলে ১০ থেকে ১২ জন বসে। ৪/৫ শিফটে খাওয়ানো হয় তাদের। সে হিসেবে প্রায় ৪ শতাধিক লোকের সমাগম ঘটে। তাদের সম্মানে মাংস পোলাও, ফলমুল সহ বিভিন্ন উন্নত ধরনের খাবার পরিবেশন করা হয়। এতে করে প্রায় লাখ টাকা খরচ হতে পারে বলে অনেকে ধারণা করছেন।

তবে রাজনীতিক নেতা ও চেয়ারম্যানদের দাওয়াত করে এমন আদর, আপ্যায়ন ও কুশল বিনিময়ের কারণ জানতে চাইলে শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফিুল জানান, ইচ্ছা থাকালেও একসাথে খাওয়ার ভাগ্য জোটেনা। তাই একটু আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া এসব খরচ উর্ধ্বতম অফিস থেকে দেয়া হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer