Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ওবামাকেয়ার বাতিলের পক্ষে সিনেটরদের ভোট চাইলেন ট্রাম্প

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:১৪, ২৫ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ওবামাকেয়ার বাতিলের পক্ষে সিনেটরদের ভোট চাইলেন ট্রাম্প

ঢাকা : যুক্তরাষ্ট্রের সাবেক ওবামা প্রশাসনের বহুল আলোচিত স্বাস্থ্যনীতি ওবামাকেয়ার বাতিলের পক্ষে ভোট দিতে রিপাবলিকান সিনেটরদের প্রতি আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

একইসঙ্গে, যেসব সিনেটর ওবামাকেয়ার বাতিলের বিপক্ষে ভোট দেবেন, তারা জনগণকে দুঃস্বপ্নের হাত থেকে রক্ষা করতে চান না বলেও মন্তব্য করেন তিনি।

ওবামাকেয়ারে বাতিলে মঙ্গলবার সিনেটে ভোটাভুটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে, ওবামাকেয়ার বাতিল করে নতুন স্বাস্থ্যনীতি প্রণয়নে আরও একবার ভোট অনুষ্ঠিত হওয়ার থাকলেও, নিজ দলের সিনেটরদের পর্যাপ্ত সমর্থনের অভাবে সে চেষ্টা বাতিল হয়। এদিকে, প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণার সময় রুশ কর্মকর্তাদের সঙ্গে কোন ধরনের যোগাযোগের অভিযোগ আবারও অস্বীকার করেছেন প্রেসিডেন্ট ট্রাম্পের জামাতা জ্যারেড কুশনার।

একইসঙ্গে, ট্রাম্পের প্রচারণা দলের কোন সদস্যও রুশ কর্মকর্তাদের সঙ্গে কোন ধরনের যোগাযোগ করেনি বলেও দাবি করেন তিনি। মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপের বিষয়টি তদন্তে সোমবার, সিনেট প্যানেলের সামনে জিজ্ঞাসাবাদে এ দাবি করেন কুশনার। নির্বাচনের সময় ট্রাম্পের ডিজিটাল প্রচারণা কৌশলের দায়িত্বে ছিলেন প্রেসিডেন্টের সিনিয়র উপদেষ্টা ও জামাতা জ্যারেড কুশনার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer