Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য পুরস্কার প্রদান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৪৬, ২১ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য পুরস্কার প্রদান

ঢাকা : এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রদান করা হল এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য পুরস্কার ২০১৮।

মঙ্গলবার তেজগাঁওস্থ চ্যানেল আই ভবনে এ উপলক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ও আনন্দ আলোর সম্পাদকমন্ডলীর সভাপতি ফরিদুর রেজা সাগর এবং এসিআই ফুডস লি:-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, বিজনেস ডিরেকটর এসিআই ফুডস লি. ফারিয়া ইয়াসমিন এবং আনন্দ আলো’র সম্পাদক রেজানুর রহমান।

এবছর এসিআই ফান কেক-আনন্দ আলো শিশুসাহিত্য যাঁরা পেয়েছেন তাঁরা হলেন- কথাপ্রকাশ থেকে প্রকাশিত ‘আধিভৌতিক’ গ্রন্থের জন্য ইমদাদুল হক মিলন, পাঞ্জেরি পাবলিকেশন্স থেকে প্রকাশিত ‘স্পাই’ গ্রন্থের জন্য অরুণ কুমার বিশ্বাস, অ্যাডর্ন পাবলিকেন্স থেকে প্রকাশিত ‘পরিদের নাচের টিচার’ গ্রন্থের জন্য দন্ত্যস রওশন এবং ডাংগুলি থেকে প্রকাশিত ‘সমুদ্রে ভয়ংকর’ গ্রন্থের জন্য দীপু মাহমুদ এই পুরষ্কার পেয়েছেন।

অনুষ্ঠানে চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এসিআই ফুডস লি. এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর এবং বিজনেস ডিরেকটর এসিআই ফুডস লি. ফারিয়া ইয়াসমিন পুরস্কারপ্রাপ্ত লেখকদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও অর্থমূল্য তুলে দেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer