Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

এবার বরিশাল পুলিশের শীর্ষপদে রদবদল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:১৭, ২৬ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

এবার বরিশাল পুলিশের শীর্ষপদে রদবদল

ঢাকা : বরিশাল ও বরগুনার জেলা প্রশাসককে প্রত্যাহারের এবার বদলি করা হল পুলিশের বরিশাল রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) ও পুলিশ সুপারকে (এসপি)। একইসঙ্গে জেলা পুলিশের আরও ১৮ কর্মকর্তার পদেও রদবদল করা হয়েছে।

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপন তাদের জারি করে। 

প্রজ্ঞাপনে বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসানকে নৌপুলিশের ডিআইজি করা হয়েছে। বরিশাল রেঞ্জের ডিআইজি করা হয়েছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার মো. শফিকুল ইসলামকে।

নৌপুলিশের ডিআইজি মনিরুজ্জামানকে পুলিশ সদর দপ্তরের ডিআইজি, পুলিশ অধিদপ্তরের ডিআইজি শৈবাল কান্তি চৌধুরীকে এসপিবিএনের ডিআইজি, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুবুর রহমানকে আরএমপি কমিশনার, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার ওয়াই এম বেলালুর রহমানকে ডিআইজির চলতি দায়িত্বে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এবং পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি আবু হাসান তারিককে পুলিশ সদর দপ্তরের ডিআইজির চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।

বরিশাল জেলার পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামানকে পুলিশ সদর দপ্তরের এআইজি পদে বদলি করা হয়েছে। ডিএমপির উপকমিশনার (ডিসি) মো. সাইফুল ইসলামকে তাঁর পদে পদায়ন করা হয়েছে।

নওগাঁ জেলার পুলিশ সুপার মো. মোজাম্মেল হককে ডিএমপির ডিসি এবং এসপিবিএনের পুলিশ সুপার মো. ইকবাল হোসেনকে নওগাঁর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। এসপিবিএনের পুলিশ সুপার মো. সেলিম খানকে ডিএমপির ডিসি করা হয়েছে।

হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ডিএমপির ডিসি এবং ডিএমপির উত্তরা জোনের ডিসি বিধান ত্রিপুরাকে হবিগঞ্জের পুলিশ সুপার করা হয়েছে।

খুলনা পিটিসির পুলিশ সুপার মোছা. তাসলিমা খাতুনকে খুলনা আরআরএফের কমান্ড্যান্ট (পুলিশ সুপার), সিলেট মহানগর পুলিশের (সিএমপি) ডিসি সারোয়ার মোর্শেদ শামীমকে ঢাকার টিঅ্যান্ডআইএমের পুলিশ সুপার, ঢাকার উত্তরায় অবস্থিত ৫ এপিবিএন ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) মো. ছিবগাত উল্লাহকে ঢাকার ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পুলিশ সুপার এবং চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ডিসি ফারুক আহমেদকে ৫ এপিবিএন ব্যাটালিয়নের অধিনায়ক পদে বদলি করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer