Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

এবার অ্যাপে বন্ধ হবে মিউজিক প্লেয়ার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৬, ২১ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৭:৪৮, ২১ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

এবার অ্যাপে বন্ধ হবে মিউজিক প্লেয়ার

ঢাকা : আমাদের মধ্যে অনেকেই আছে যারা গান শুনতে শুনতে ঘুমিয়ে যায়। সারা রাত গান চলার পর চার্জ শেষে ফোনটাও গেল বন্ধ হয়ে। সংগীতপ্রেমীদের প্রায়ই এমন ঝামেলায় পড়তে হয়।

তবে স্মার্টফোনে ‘ফোনোগ্রাফ মিউজিক প্লেয়ার’টি ইনস্টল করা থাকলে এমন ঝামেলায় আর পড়তে হবে না। এতে রয়েছে টাইমার সুবিধা। ফলে নির্দিষ্ট সময় পর স্বয়ংক্রিয়ভাবে মিউজিক প্লেয়ারটি বন্ধ হয়ে যাবে। তবে টাইমারের সুবিধা সর্বোচ্চ দুই ঘণ্টা পর্যন্ত পাওয়া যাবে।

অর্থাৎ সময় নির্দিষ্ট করার সর্বোচ্চ দুই ঘণ্টার মধ্যে এই মিউজিক প্লেয়ারটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। চাইলে দুই ঘণ্টা কিংবা এর চেয়ে কম সময়ও নির্দিষ্ট করে দেওয়া যাবে।

মিউজিক প্লেয়ারটির ইউজার ইন্টারফেস বেশ সহজ ও সুন্দর। অ্যাপটি ব্যবহার করে পছন্দমতো গানের তালিকা তৈরি ও সম্পাদনা করা যাবে। আছে লকস্ক্রিন থেকে মিউজিক কন্ট্রোলের সুবিধাও।

অ্যালবাম, গায়ক, প্লে লিস্ট ইত্যাদির ভিত্তিতে মোবাইলে থাকা গানগুলো পছন্দমতো সাজানো যাবে। ফলে ব্যবহারকারী নিজের পছন্দমতো ক্যাটাগরিতে গিয়ে গান শুনতে পারবে।

হিস্টরি অপশন থেকে দেখে নেওয়া যাবে অ্যাপটি ব্যবহার করে কোন কোন গান শোনা হয়েছে।

ইকুলাইজার নিয়ন্ত্রণের সুবিধাও রয়েছে। ফোক, হেভি মেটাল, হিপহপ, জ্যাজ, পপ, রক, এফএক্স বুস্টার ছাড়াও নিজের পছন্দমতো ইকুলাইজার নিয়ন্ত্রণ করতে পারবে ব্যবহারকারীরা। বাড়তি হিসেবে এতে পাওয়া যাবে বেজ বুস্টার আর সারাউন্ড সাউন্ড। পছন্দের গানটি চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা যাবে।

বিনা মূল্যে অ্যাপলিকেশনটি এই ঠিকানা (https://goo.gl/ihd2r7) থেকে ডাউনলোড করে ব্যবহার করা যাবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer