Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

এটি জেলখানা, কারো বাসাবাড়ি নয় : কাদের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৭, ১৮ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

এটি জেলখানা, কারো বাসাবাড়ি নয় : কাদের

ঢাকা : বেগম জিয়ার চিকিৎসার বিষয়টি বিএনপি রাজনৈতিক ইস্যু বানাতে চাইছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ঈদের পরে বিএনপি আন্দোলনের অজুহাত হিসেবে এটিকে কাজে লাগাতে চায়। সোমবারদুপুরে সচিবালয়ে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি নেতারা প্রতিদিনই জেলখানায় দেখা করবেন? বেগম খালেদা জিয়ার আত্মীয় স্বজনরা যখনই দেখা করতে চেয়েছেন, তাদের সুযোগ দেয়া হয়েছে। জেলখানায় আত্মীয় স্বজনরাই মূল। আমি যখন জেলে ছিলাম, আমারও আত্মীয় স্বজনরা দেখা করতে এসেছেন। জেলখানায় দলীয়দের দেখা করার সুযোগ নেই। তারপরও তিনি একটি দলের প্রধান নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী, সেই জন্যে তাকে দলের লোকজন এবং আইনজীবীদের সঙ্গে দেখা করতে হয়। সেখানে কোনো প্রকার বাধা ছিল না।’

মনে রাখতে হবে- ‘এটি জেলখানা, কারো বাসাবাড়ি নয়।’ জেলখানায় প্রতিদিন নেতারা দেখা করতে যাবেন এ সুযোগ জেলকোডে নেই।

বেগম জিয়ার স্বাস্থ্য কাদের বলেন, ‘সিএমএইচ হলো সর্বোচ্চ সুযোগ-সুবিধাসম্পন্ন হাসপাতাল। কেন যে তিনি সেখানে চিকিৎসা নিতে চান না তা আমাদের জানা নেই। আমার এখন সন্দেহ হয় বিএনপি নেতারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত কিনা। আমার তো মনে হয়, তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা নয়, রাজনীতি করার ইস্যু খুঁজছেন। তাদের কাছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা নয়, ইস্যু গুরুত্বপূর্ণ। বলেন সেতুমন্ত্রী।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer