Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

একটি গ্রামীণ সড়ক এবং এলাকাবাসীর দুর্ভোগ

মো: আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৬, ১৮ জুলাই ২০১৮

আপডেট: ০০:৩৩, ১৯ জুলাই ২০১৮

প্রিন্ট:

একটি গ্রামীণ সড়ক এবং এলাকাবাসীর দুর্ভোগ

ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : রাজাপুরে জগাইড়হাট ও চর কেওতা এলাকার জনগুরুত্বপূর্ণ রাস্তাটির  এখন বেহাল দশা।চার গ্রামের জনগনের চলাচলের জন্য গুরুত্বপূর্ণ এই রাস্তাটিতে আজও উন্নয়নের কোন ছোঁয়া না লাগায় প্রতিনিয়ত চলাচলের জন্য এলাকাবাসীর চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। প্রতিদিন এই রাস্তাটি থেকে কয়েক শত স্কুল, কলেজ ও মাদরাসার কোমলমতি শিশু শিক্ষার্থীদের আসা যাওয়া করতে হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, এলাকাটিতে রয়েছে মাধ্যমিক বালিকা বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি ক্লিনিক ও দুটি বাজার। এখন বৃষ্টির মৌসুমে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়ায় এলাকাবাসীর উদ্যোগে বালু ও ইট দিয়ে চলাচলে কিছুটা রেহাই পাওয়া জন্য ব্যবস্থা করে নেয়।

এলাকাবাসী বলেন, আমাদের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। কেউ অসুস্থ্ হয়ে পড়লে চিকিৎসার জন্য স্বাস্থ্য কেন্দ্রে গাড়িতে বা রিকশায় নিয়ে যাওয়ার কোন সুযোগ থাকে না। আমরা এ রাস্তাটির ব্যপারে ইউপি চেয়ারম্যানের কাছে গেলে তিনি উপরে আলাপ করে দেখবন বলে জানান।

এ ব্যপারে ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধার জানান, রাস্তাটি বিশেষ ভাবে জনগুরুত্বপূর্ণ। উপজেলা এলজিইডি অফিসে স্কিম জমা দেওয়া আছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান বলেন, রাস্তাটি সংস্কারের ব্যপারে উপজেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) কে অবগত করা হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer