Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

একই ব্যক্তি দুই স্থানে চাকুরি করলেও জানে না কর্তৃপক্ষ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৯, ২ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০৩:০৭, ২ ফেব্রুয়ারি ২০১৭

প্রিন্ট:

একই ব্যক্তি দুই স্থানে চাকুরি করলেও জানে না কর্তৃপক্ষ

বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলা খাদ্য অধিদপ্তরে ফেরদৌস আলম খোকন দেড়মাস পূর্বে বরিশালের আঞ্চলিক অফিসের মাধ্যমে গত ২১ ডিসেম্বর যোগদান করেন।

একটি সূত্রে জানা যায়, ফেরদৌস আলমের নিজ গ্রাম গাইবান্দা জেলায় তিনি খারজানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবেও চাকুরি করে যাচ্ছেন। দীর্ঘদিন ধরে একই লোক দুই স্থানে চাকুরি করেন।

ফেরদৌস আলম খোকনকে এবিষয়ে জিজ্ঞাস করা হলে সে নিজে এড়িয়ে বিভিন্ন লোক ধরে সুপারিশের তদবির চালান। গাইবান্ধা উপজেলার খারজানা স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুরাদ আলমের কাছে জানতে চাইলে (০১৭২৯-১০৪৬৫১) তিনি বলেন, হাজিরা খাতায় তার নাম উঠানো হয় না। কিন্তু ফেরদৌস আলম কয়েকদিন ধরে আমাদের স্কুলে আসে না। কারন কি সে সম্পর্কে জানা যায়নি।

তিনি বলেন, সহকারী শিক্ষা অফিসার সাহেবের কাছে ফোন করে জানতে পারলে সবচেয়ে ভাল হবে। সহকারী শিক্ষা অফিসার মাকসুদুল (০১৭৪১-২২৬৯১১) জানান, গত একমাস যাবৎ ফেরদৌস স্কুলে অনুপস্থিত। কিসের জন্য তা জানতে পারিনি।

তবে প্রশ্নের উত্তরে তিনি বলেন, সরকারি একই লোক দুই স্থানে চাকুরি করলে তার সাজা হবে এবং ফেরদৌস আলম খোকন আমাদের কাছে চাকুরি অব্যাহতির কোন কাগজপত্র জমা দেননি। বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সে যদি দুই স্থানের চাকুরীর কোটা দখল করে রাখেন তবে তার খেসারত তাকেই দিতে হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer