Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

এ বার রাতের রেডিও জকি বিদ্যা বালান!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩৯, ৩০ নভেম্বর ২০১৬

আপডেট: ০০:৪৬, ৩০ নভেম্বর ২০১৬

প্রিন্ট:

এ বার রাতের রেডিও জকি বিদ্যা বালান!

ঢাকা : সিল্ক স্মিতার পর আবার একটি নতুন চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। তবে এই চরিত্রে তাঁকে আগেও দেখা গেছে। চরিত্রটি এক রেডিও জকির।

এর আগে ‘লগে রহো মুন্নাভাই’ ছবিতে রেডিও জকির ভূমিকায় অভিনয় করেছিলেন বিদ্যা। তবে এ বার তাঁর চরিত্রটি একটু আলাদা। সে বার তিনি ছিলেন সকালের রেডিও সঞ্চালক। তাঁর ‘গুডমর্নিং মুম্বই’ শুনে ঘুম ভাঙত মুম্বই শহরের। কিন্তু নতুন ছবিতে তিনি রাতের রেডিও জকি। ছবির নাম ‘তুমহারি সুলু’।

ছবিতে তাঁর চরিত্রের নাম সুলোচনা। এক সুন্দরী রেডিও সঞ্চালক। তিনি লেট নাইট শো করেন। রাতেরবেলা সুলোচনার ‘সেমি অ্যাডাল্ট শো’ শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয়। এই সুলোচনার জীবন নিয়েই গল্প।

ছবিটি পরিচালনা করছেন সুরেশ ত্রিবেণী। এর আগে তিনি টিভিসি-র বিজ্ঞাপন এবং আইপিএল-এর সময় ‘মওকা মওকা’ ভিডিওটি হোস্ট করেছেন তিনি। ভিডিওটি তখন ভাইরাল হয়েছিল।

‘তুমহারি সুলু’-র প্রযোজক ভূষণ কুমার জানিয়েছেন, এখনকার দর্শক বাস্তব ও বাস্তবের সঙ্গে জড়িত কোনও ঘটনা নিয়ে ছবি দেখতে চায়। ছবিটি যাতে দর্শকের হৃদয় ছুঁয়ে যায়! পরিচালক হিসেবে সুরেশ ত্রিবেণীর এটাই প্রথম ছবি। প্রথম ছবিতেই বিদ্যাকে নায়িকা হিসেবে পাওয়া তাঁর কাছে সম্মানের বলে জানিয়েছেন সুরেশ।

ছবি নিয়ে উচ্ছ্বসিত বিদ্যাও। তিনি বলেন, “সুলু ঠিক লেবুর মতো। স্বাদের জন্য রান্নায় লেবু দেওয়া হয়। সুলু আমার চরিত্রের দুষ্টু দিকটি তুলে ধরবে।”

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer