Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ঋণের দায়ে রাস্তায় পাপড় বিক্রি করছেন হৃত্বিক?

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ১২:১৫, ২১ ফেব্রুয়ারি ২০১৮

প্রিন্ট:

ঋণের দায়ে রাস্তায় পাপড় বিক্রি করছেন হৃত্বিক?

ছবি: সংগৃহীত

ঢাকা :  এলোমেলো চুল, মুখে অনেক দিনের না-কাটা দাড়িতে অতি সাধারণ চেহারায় ভারতের জয়পুরের রাস্তায় সাইকেল চালিয়ে পাপড় বিক্রি করতে দেখো গেছে হৃত্বিক রোশনকে। তবে কি এখন পাপড় বিক্রেতা? নাকি ঋণের দায়ে এই কাজ করছেন তিনি? অসাধারণ ও এভার-গ্ল্যামারাস হৃত্বিক দর্শকমনে ঝড় তুলেছেন।

ইতিমধ্যেই `সুপার ৩০`র একটি ছবি তাঁর ভাইরাল হয়েছে। তাঁর ভক্তরা আশ্চর্য হয়েছে ডি-গ্ল্যাম লুকে প্রিয় নায়ককে দেখে।

আর এবার ভাইরাল হলো আরেকটি ছবি। বিশ্বখ্যাত ভারতীয় গণিতজ্ঞ আনন্দ কুমারের চরিত্রে রূপদানকারী হৃত্বিককে এবার দেখা যাবে সাইকেল চালিয়ে ভারতের জয়পুরের রাস্তায় পাপড় বিক্রি করতে। একটি সাধারণ মানের শার্ট আর প্যাস্টেল প্যান্ট পরা হৃত্বিককে যেন চেনাই যায় না।

আর এই ছবিটা পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে যায়। আর এতেও খুব সাধারণ চেহারায় উপস্থিত হয়েছেন এই গ্ল্যামার কিং।

তবে এটা খুবই পরিষ্কার যে, ছবিটিতে নিজের চরিত্রটিকে বিশ্বাসযোগ্য ভাবে উপস্থাপন করার সব চেষ্টাই করছেন এই বলিউড সুপারস্টার।

ছবিটি বিহারি গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনীভিত্তিক। যিনি একাধারে একজন শিক্ষক ও প্রাতঃস্মরণীয় গণিত বিশারদ। তিনি প্রতিবছর ৩০ জন মেধাবী ও গরিব ছাত্রকে বিনা পয়সার পাঠদান করে থাকেন। এ কাজটি তিনি গত ১৫ বছর ধরে করে আসছেন। তিনি ইতিমধ্যেই ৪৫০ জন শিক্ষার্থীকে ভারতের মর্যাদাপূর্ণ বিভিন্ন শিক্ষাকেন্দ্রে পাঠগ্রহণের জন্য নির্বাচিত করাতে সক্ষম হয়েছেন। যাদের মধ্যে ৩৯৬ জন গেছেন আইআইটিতে।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া   

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer