Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

উবার সাউথ এশিয়ার নতুন প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২০, ২১ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

উবার সাউথ এশিয়ার নতুন প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরন

ঢাকা : বিশ্বের সর্ববৃহৎ রাইড শেয়ারিং কোম্পানি উবারের ইন্ডিয়া ও সাউথ এশিয়ার প্রেসিডেন্ট হিসেবে সোমবার দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন। উবারের রিজিওনাল লিডারশিপ টিমের অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সদস্য এখন থেকে তাদের ইন্ডিয়া ও সাউথ এশিয়ার রাইডস অপারেশন বিভাগের দায়িত্ব পালন করবেন।

নিয়োগের বিষয়টি নিশ্চিত করে উবারের হেড অব এশিয়া প্যাসিফিক অমিত জেইন বলেন, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, এখন থেকে প্রদীপ পরমেশ্বরন উবারের ইন্ডিয়া ও সাউথ এশিয়া রিজিয়নের রাইডস অপারেশন বিভাগের প্রেসিডেন্ট পদের দায়িত্ব গ্রহণ করেছেন। প্রদীপ গত দেড় বছর ধরে আমাদের প্রতিষ্ঠানের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং উবারের লক্ষ্য পূরণে এই রিজিয়নকে এক গুরুত্বপূর্ণ অবদানকারী হিসেবে তৈরি করেছেন। প্রদীপ একজন দক্ষ লিডার এবং দুই দশকেরও বেশি সময় ধরে প্রযুক্তি, মিডিয়া এবং তথ্য যোগাযোগের উপর কাজ করেছেন। তিনি উবার ইন্ডিয়া ও সাউথ এশিয়াকে এক অন্য উচ্চতায় নিয়ে যেতে পারবেন।


নিয়োগের বিষয়ে উবার ইন্ডিয়া ও সাউথ এশিয়ার নবনিযুক্ত প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরন বলেন, বিশ্বের অভিনব, উদ্দীপনা সম্পূর্ণ ও লক্ষ্য পূরণে কাজ করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে উবার একটি। আরও অনেক চালক, যাত্রী এবং শহরে রাইড শেয়ারিংয়ের উপকার পৌঁছে দেয়ার লক্ষ্যে এই গুরুত্বপূর্ণ মার্কেটে আমাদের প্রতিষ্ঠানের ব্যবসায় নেতৃত্ব দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer