Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

উচ্চশিক্ষার জন্য কুমারিত্ব নিলামে তুললেন তরুণী!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৩১, ২৯ সেপ্টেম্বর ২০১৬

আপডেট: ২৩:৩৪, ২৯ সেপ্টেম্বর ২০১৬

প্রিন্ট:

উচ্চশিক্ষার জন্য কুমারিত্ব নিলামে তুললেন তরুণী!

ঢাকা : উচ্চশিক্ষার ইচ্ছে ছিল মেয়ের। কিন্তু অর্থের বড় অভাব। আর তাই বিদেশে গিয়ে লেখাপড়া করার ইচ্ছে থেকেই আজব কাণ্ড ঘটালেন রাশিয়ার এক তরুণী। ফলাও করে নিজের কুমারিত্ব নিলাম করলেন তিনি। তার এই কাণ্ড দেখেই চোখ কপালে উঠেছে মানুষের।

গোটা বিশ্বেই লেখাপড়া নিয়ে মানুষের সচেতনতা বৃদ্ধির চেষ্টা চলছে। তার জন্য বহু স্বেচ্ছাসেবি সংগঠন এগিয়ে আসছে ছাত্র-ছাত্রীদের সাহায্যে৷ কিন্তু তা সত্ত্বেও থেকে যায় অর্থাভাব। বিদেশে লেখাপড়ার খরচ চালাতে বহু নারী বেছে নেন দেহব্যবসার পথ। আবার অনেকেই বয়স্ক ব্যক্তিদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেন।

কিন্তু রাশিয়ার এরিয়ানা এই পন্থাগুলি অবলম্বন করেননি। তিনি অনলাইনে নিজের কুমারিত্ব নিলামের প্রক্রিয়া শুরু করেন। আর এরপরেই যেন এক ঝটকায় বদলে গেল তার ভাগ্য। তার কুমারিত্বের দাম ১৩০,০০০ পাউন্ড থেকে নিলামে শুরু হল।

সোজা পথে যে টাকার জোগাড় করতে চাননি এরিয়ানা, এমনটা নয়। কিন্তু তাতে বিশেষ সুবিধা হয়নি। আর তাই সহজে অনেকটা টাকা উপার্জন করতেই এই পথ বেছে নিয়েছেন তরুণী।

এই টাকা দিয়ে ডাক্তারি পড়তে চান তিনি। যদিও এরিয়ানা জানিয়েছেন তার এই সিদ্ধান্তের বিষয়ে কিছুই জানেন না তার পরিবারের সদস্যরা। আর পরিবারের মানুষের সিদ্ধান্তের কথা ভেবে বিশেষ চিন্তিতও নন তিনি।

নিজেকে একজন `স্বাধীন` মানুষ দাবি করে এরিয়ানা বলেছেন, `এমন কারও সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে লাভ কি যে আগে আমার কুমারিত্ব নষ্ট করবেন এবং তারপর আমায় ঠকাবেন?`

সূত্র: সংবাদ প্রতিদিন

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer