Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাকালে আটক ৩ পুলিশ সদস্য

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০১:০৭, ২৮ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টাকালে আটক ৩ পুলিশ সদস্য

যশোর : যশোরের চৌগাছা থানার এএসআই কামরুজ্জামান পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর সময় জনতা তাকে আটক করেছে। এসময় এএসআই আকবর ও অন্য এক কনস্টবলের পালিয়ে যায়।

এ ঘটনার সুষ্টু বিচার দাবি করে দোকান-পাট বন্ধ করে দেয় বাজার কমিটি। এসময় তারা ওসিসহ ওই দুই এএসআই ও কনস্টবলকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চৌগাছা বাজারের স্বর্ণপট্টিতে অবস্থিত সেন কে জুয়েলার্সে এঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এএসআই কামরুজ্জামান, এএসআই আকবর ও এক কনস্টবল সেনকে জুয়েলার্সে আসে। এসময় মালিক রবিন সেনের বড় ছেলে বাপ্পীর পকেটে কাগজে মোড়ানো অবস্থায় ইয়াবা দিয়ে আটকের চেষ্টা চালায়। ঘটনাটি টের পেয়ে দরজায় তালা লাগিয়ে দেয় এবং চিৎকার শুরু করে।

পরে স্থানীয় জনগন এসে বাপ্পীকে উদ্ধার করে এবং এএসআই কামরুজ্জামানকে আটক করে। এসময় এএসআই আকবর ও কনস্টবল পালিয়ে যায়। পরে চৌগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জনতার হাত থেকে এএসআইকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

চৌগাছা থানা সেকেন্ড অফিসার এসআই আকিক বলেন, আসলে ঘটনাটি একটি ভুল বোঝাবুঝি। এখন মাইকিং হচ্ছে, দোকানপাট বন্ধ করে ওরা ঘটনার সুষ্ঠু সমাধান চাইছে। আমরা সবাই এখন ব্যস্ত আছি, আপনি ওসি স্যারের সাথে কথা বলেন।

এ ব্যাপারে বাজার কমিটির সাধারণ সম্পাদক ইবাদত হোসেন বলেন, এই ঘটনায় ওসিসহ ওই ২ এএসআই ও কনস্টবলকে প্রত্যাহার না করা পর্যন্ত আন্দোলন থামবে না। এ ঘটনায় বিকালে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ ব্যাপারে চৌগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম হোসেন ব্যস্ত আছি বলে মোবাইলের লাইনটি কেটে দেয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer