Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ইসি’র কাজে হস্তক্ষেপ করবে না সরকার : শাজাহান খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৪৯, ২০ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইসি’র কাজে হস্তক্ষেপ করবে না সরকার : শাজাহান খান

ঢাকা : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান আজ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আগামি নির্বাচনের সময় নির্বাচন কমিশনের কাজে হস্তক্ষেপ করবে না।

তিনি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নির্বাচনের সময় দায়িত্ব পালন করা সত্ত্বেও নির্বাচন কমিশন কোন রকম প্রভাবিত না হয়েই স্বাধীনভাবে নির্বাচন পরিচালনা করবে।’

রোববার চট্টগ্রাম বন্দরে ৪৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত সাউথ কন্টেইনার ইয়ার্ড-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি’র হাত রক্তে রঞ্জিত উল্লেখ করে মন্ত্রী আওয়ামী লীগ ও বিএনপি’র মধ্যে কোন ধরনের সংলাপের সম্ভাবনা নাকচ করে দেন।

বিএনপি’র সমালোচনা করে তিনি বলেন, বিএনপি নিজেরাই জানে না আসলে তারা কি চায়। শাজাহান খান বলেন, ‘দলটি (বিএনপি) কখনো তত্ত্বাবধায়ক সরকার, আবার কখনো নির্বাচনকালীন সরকার চায়’।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম খালেদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য মো. ইসরাফিল আলম, সংসদ সদস্য এম এ লতিফ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, দেশের অর্থনীতির প্রাণপ্রবাহ চট্টগ্রাম বন্দরের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। আগের তুলনায় বন্দরের সক্ষমতা অনেক গুণ বৃদ্ধি পেয়েছে। চট্টগ্রাম বন্দর লয়েডস্ লিস্টে ১১ ধাপ এগিয়ে ৭৬তম স্থানে উন্নীত হয়েছে। মন্ত্রী পরে চট্টগ্রাম বন্দরের জন্য মুক্তিযুদ্ধের মনুমেন্ট ও ৪০-তলা ভবনের নকশার পর্যালোচনা বৈঠকে সভাপতিত্ব করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer