Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

ইবির ২১ প্রশাসনিক পদে পরিবর্তন

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৯, ২১ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইবির ২১ প্রশাসনিক পদে পরিবর্তন

ছবি: বহুমাত্রিক.কম

কুষ্টিয়া: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিভিন্ন আবাসিক হলের আবাসিক শিক্ষক ও সহকারী প্রক্টর পদে পরিবর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী ১৭ জন আবাসিক শিক্ষক ও চারজন সহকারী প্রক্টর নিয়ে এ ২১ পদের পরিবর্তন করেন। এতে নতুন সহকারী প্রক্টর পদে নিয়োগ পেয়েছেন-আইন বিভাগের সাজ্জাদুর রহমান টিটু, ফলিত পদার্থ বিভাগের আব্দুর রহিম, গণিত বিভাগের আসাদুজ্জামান ও দাওয়াহ বিভাগের অধ্যাপক ড. কামরুল হাসান।

এদিকে, আবাসিক শিক্ষক হিসেবে দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আল হাদিস বিভাগের অধ্যাপক ড. আকতার হোসেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের বাপ্পা সরকার ও পরিসংখ্যান বিভাগের প্রভাষক মতিয়ার রহমান মোল্লা।

শহীদ জিয়াউর রহমান হলে নিয়োগপ্রাপ্তরা হলেন- কম্পিউটার সায়েন্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আক্তারুজ্জামান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক নাসিমুজ্জামান, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটেক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম ও ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আশেক রায়হান মাহমুদ।

সাদ্দাম হোসেন হলে নিয়োগপ্রাপ্তরা হলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ড. আব্দুল বারী ও ফলিত পদার্থ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল মোমিন।

লালন শাহ হলে নিয়োগপ্রাপ্তরা হলেন- আল কুরআন বিভাগের অধ্যাপক ড. একেএম রাশেদুজ্জামান ও ইংরেজি বিভাগের প্রভাষক ইয়াকুব আলী। ফজিলাতুন্নেছা মুজিব হলে নিয়োগপ্রাপ্তরা হলেন- ড. গাজী আরিফুজ্জামন খান, বাংলা বিভাগের প্রভাষক রওশন আরা, বায়োটেক বিভাগের সহযোগী অধ্যাপক এটিএম মিজানুর রহমান ও কম্পিউটার সায়েন্স বিভাগের ড. আতিকুর রহমান।

খালেদা জিয়া হলে নিয়োগপ্রাপ্তরা হলেন- আরবি বিভাগের ড. সাইফুল গনী নোমান ও ইতিহাস বিভাগের ড. শাহাবুল আলম। নিয়োগের বিষয়টি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ নিশ্চিত করেছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer