Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ইবিকে সেশনজটমুক্ত করার ঘোষণা নতুন উপাচার্যের

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৪, ২২ আগস্ট ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইবিকে সেশনজটমুক্ত করার ঘোষণা নতুন উপাচার্যের

ছবি-বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : আগামী ছয় মাসের মধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়কে (ইবি) সেশনজটমুক্ত করার ঘোষণা দিয়েছেন ইবির নতুন উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. রাশিদ আসকারী।

সোমবার দায়িত্ব গ্রহণ শেষে সব বিভাগীয় প্রধান ও অফিস প্রধানদের সঙ্গে এক মুক্ত আলোচনায় তিনি এ ঘোষণা দেন। এরআগে সকাল সাড়ে ১০টায় নবনিযুক্ত ভিসি ড. রাশিদ আসকারী ও ট্রেজারার অধ্যাপক ড. মো. সেলিম তোহা মুক্ত বাংলায় ফুল দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে ও মুক্তিযুদ্ধে আত্মদানকারী সব শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

পরে ভিসি ও ট্রেজারার নিজ অফিসে দায়িত্ব গ্রহণ করে বেলা ১১টায় প্রশাসন ভবনের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক সংগঠন, বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় সভাপতি, অফিস প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সমিতি, ছাত্রলীগসহ বিভিন্ন ছাত্রসংগঠন এবং ইবি প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির নেতাদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এ সময় ভিসি বলেন, আমার শর্টটার্স ভিশন হলো আগামী ৬ মাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগে জিরো সেশনজট করতে চাই। মতবিনিময় সভায় উপ উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. মো. সেলিম তোহা বক্তব্য রাখেন। ইবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সাবেক উপ উপাচার্য অধ্যাপক ড. মো: কামাল উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: এমতাজ হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. মো: জাকারিয়া রহমান, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো: মাহবুবুল আরফিন, প্রক্টর অধ্যাপক ড. মো: মাহবুবুর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ধর্মতত্ত্ব অনুষদের ডিন অধ্যাপক ড. এবিএম ফারুক, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: রুহুল আমিন, অধ্যাপক ড. আবুল কালাম পাটওয়ারী, অধ্যাপক ড. আনম রেজাউল করিম, অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ্, অধ্যাপক ড. আলীনুর রহমান, অধ্যাপক ড. আবম ছিদ্দিকুর রহমান আশ্রাফী ও কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer