Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ইউটিউবে ঝড় তুলতে এলো আর্নীবের ‘হৃদয়হীনা’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:০০, ১৬ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইউটিউবে ঝড় তুলতে এলো আর্নীবের ‘হৃদয়হীনা’

ঢাকা : অল্প সময়ের বিচরণেই সঙ্গীত প্রতিভার ঝলক দেখিয়ে দেশে-বিদেশে খ্যাতিমান হয়ে ওঠা শিল্পী আর্নীব আজ তার আরো একটি মিউজিক ভিডিও রিলিজ করেছেন ইউ টিউব চ্যানেলে। তার নিজের অ্যাকাউন্ট থেকেই আপলোড করা হয়েছে এটি। আর মাত্র কয়েক ঘন্টার মধ্যেই বিপুল প্রশংসা আর লাইকও কুড়াতে শুরু করে দিয়েছে ‘হৃদয়হীনা’।

খ্যাতিমান কম্পোজার সৈয়দ সুজনের কম্পোজিশানে আর্নীবের নিজের সুর করা এবং শীর্ষ গীতিকার রোকনুজ্জামান আশকারির লেখা ‘হৃদয়হীনা’ গানটিতে প্রাপ্তি আর হারানোর দ্বিধায় উত্তাল তিনটি তরুণ হৃদয়ের গল্প বলা হয়েছে। অভিজ্ঞ শ্রোতার মত, আর্নীবের বিশেষ মাত্রার হৃদয়ছোঁয়া কণ্ঠ আর এর অসাধারণ নিখুঁত কম্পোজিশানের সুবাদে অতি দ্রুত জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাবে এটি।

অনন্য এ মিউজিক ভিডিওর দৃশ্যায়ন হয়েছে ভারত মহাসাগর তীরবর্তী শ্রীলঙ্কার বিস্ময়কর সৌন্দর্যমন্ডিত একাধিক মনোরম লোকেশনে। নিজের গানের মিউজিক ভিডিওতে নিজেই অংশ নিয়েছেন শীর্ষ স্টাইলিস্ট এবং মডেল হিসেবে খ্যাতিমান আর্নীব। এখানে তার সহ-শিল্পী হিসেবে রয়েছেন ২০১৫ সালের মিস শ্রীলঙ্কা অনিন্দ্যসুন্দরী থিলিনি অমরাসুরিয়া এবং দ্বীপদেশটির শীর্ষ মডেল ইনামি আভান্দিয়া। মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে শ্রীলঙ্কার সবচেয়ে বিখ্যাত হিপহপ আর্টিস্ট ইরাজের উদ্যোগে।

আর্নীবের সর্বশেষ চমক ‘হৃদয়হীনা’ এর ভিডিও লিংক: https://youtu.be/kpOUiqTdKUw  

সঙ্গীতপ্রেমী দর্শকশ্রোতার হৃদয় জয় করার লক্ষ্যে গানের ভুবনে আর্নীবের এ আবির্ভাব এবং চলমানতা আমাদের আশাবাদী করে। এর বছরখানেক আগে ‘বেঁচে থাকো বাংলাদেশ’ গানটি দিয়ে প্রথম সব ধরনের শ্রোতার প্রশংসা কুড়ান তিনি। তার আগের গানগুলিও পাওয়া যাচ্ছে ইউ টিউবসহ দেশের অন্যান্য মিউজিক প্ল্যাটফর্মে।

শৈশব থেকেই গানে অসীম অনুরক্ত আর্নীব কয়্যার দলে গান করেছেন নিয়মিত। পরবর্তীতে কানাডা থেকে উচ্চতর পড়াশুনা শেষ করে মূলত গানের জন্যই দেশে ফিরে আসেন তিনি। বাবার ব্যবসার পাশাপাশি এখন গান লেখা আর সুরারোপের পেছনেই পুরোদমে নিজেকে নিয়োজিত রেখেছেন আর্নীব।
মূলত তরুণ শ্রোতার প্রতি লক্ষ্য রেখেই নতুন গান সৃষ্টি করেন আর্নীব।

‘আমাদের মূল ধারার গানের কথা অথবা বিষয়বস্তুতে ওদের কথা আর আবেগ অনেকটাই উপেক্ষিত। বাংলা গানের সমৃদ্ধি আমি তুলে ধরতে চাই বৃহত্তর বিশ্বের দরবারে। সীমিত সুযোগ সত্ত্বেও আমাদের এখানে প্রতিনিয়ত উঠে আসছেন বিপুল প্রতিভাবান সঙ্গীতশিল্পীরা,’ বলেন আর্নীব।

একই সঙ্গে ইউ টিউবে তার সর্বশেষ উপহার ‘হৃদয়হীনা’ উপভোগের জন্য দর্শকশ্রোতাদের আমন্ত্রণ জানিয়ে তিনি আরো বলেন, বর্তমান সময়ের প্রেক্ষিতে প্রত্যেক শিল্পীরই উচিত ডিজিটালি তার গান রিলিজ দেয়া।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer