Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

আশুলিয়ায় বসতবাড়িতে হামলা ভাংচুর, আহত ৫

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০২, ২১ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় বসতবাড়িতে হামলা ভাংচুর, আহত ৫

সাভার : আশুলিয়ার শিমুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে একটি বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এঘটনায় বাঁধা দিতে গিয়ে আহত হয়েছেন এক নারীসহ অন্তত ৫জন।
ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র কাছৈর বাগবাড়ি এলাকার আব্দুল মান্নান এর বাড়িতে।

ঘটনায় আহতরা হলেন, ওই এলাকার আব্দুল মান্নান, তার স্ত্রী সাবিরণ বেগম, ছেলে শামীম, ছোট ছেলে আমির হোসেন, লাভলী বেগম। আহতদের মধ্যে সাবিরণ বেগমকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এলাকাবাসি ও ভোক্তভোগী পরিবার সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় ইউপি সদস্য মো. সোনামিয়া সরকার এর ছেলে শাহীন সরকার একই এলাকার ছামাদ এর ছেলে রনি, সফি, সাহজুদ্দিন ও মনির সহ অজ্ঞাতনামা আরো ১৫/২০ জন আব্দুল মান্নানের বাড়িতে হামলা চালায়। হামলায় চালিয়ে ঘরে থাকা ফ্রিজ, টিভি, আলমারী, সুকেছসহ সমস্ত মালামাল ভাংচুর করে। এসময় বাঁধা দিতে গেলে লোহার রড দিয়ে মান্নানের স্ত্রী সাবিরণ বেগমের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটয়ে পড়ে এবং ইট দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি আঘাত করে। পরে প্রতিবেশীরা মজিরন নেছা সহ সাবিরণের স্বামী মান্নান, ছেলে আমির হোসেনসহ বেশ কয়েকজন এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও মারধর করে। হামলাকারীরা এসময় ঘরে থাকা কাষার মালপত্রসহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা সাবিরণ বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এব্যাপারে শিমুলিয়া ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য মো. সোনামিয়া সরকার জানান, শামীম একজন মাদক ব্যবসায়ী। মাদকে বাঁধা দিতে গেলে এর আগে আমার ভাইয়ের সাথে ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরে আমার উপর অতর্কিত হামলা চালায় এবং আমার দুটি দাত ভেঙ্গে দেয়। বিষয়টি জানতে পেরে আমার লোকজন হয়ত তাদের বাড়িতে হামলা চালিয়ে থাকতে পারে। তবে বিষয়টি আমার সঠিক জানা নেই।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল জানান, ঘটনায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer