Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

আশুলিয়ায় চাঁদা না দেওয়ায় সাংবাদিককে কুপিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৮, ৫ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় চাঁদা না দেওয়ায় সাংবাদিককে কুপিয়ে হত্যা চেষ্টা

সাভার : আশুলিয়ায় সন্ত্রাসীদের দাবীকৃত চাঁদা না দেওয়ায় সোলাইমন হোসেন নামের এক সাংবাদিককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গুরুতর আহত সাংবাদি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় আশুলিয়া থানায় ওই চাঁদাবাজদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার দুপুরে আশুলিয়ার নীরিবিলির বনলতা এলাকায় বাড়ি করতে গিয়ে তিনি হামলার শীকার হন।

আহত সাংবাদিক আশুলিয়ার কুরগাঁ এলাকায় বসবাস করেন এবং তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালবেলা পত্রিকার আশুলিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

ভুক্তভোগীর পরিবারের সাথে আলাপ করে জানা যায়, সাংবাদিক সোলাইমান এর ভায়রা হান্নান আশুলিয়ার নীরিবিলির বনলতা এলাকায় একখন্ড জমি কিনেন। পরে তিনি ওই জমিতে ভবন নির্মাণের কাজ শুরু করেন। কাজ ধরার সময় তারা মিয়া, জব্বার, লাল মিয়া, আরিফ, সাদেক এবং মানিক নামে কয়েকজন সন্ত্রাসী একটি হাউজিং কোম্পানীতে চৌকীদার হিসেবে কাজ করে পরিচয় দিয়ে হান্নানের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিলো। চাঁদা না দিলে ভবন নির্মাণ করতে দেওয়া হবেনা বলে হুমকি দেয়। পরে হান্নান ঢাকা থাকায় সাংবাদিক সোলাইমানকে ওই ভবন নির্মাণের কাজের দ্বায়ীত্ব দেন।

পরে রোববার ওই জায়গায় ভবন নির্মাণের কাজ দেখাশুনা করতে গেলে তারা মিয়া, জব্বার, লাল মিয়া, আরিফ, সাদেক ও মানিক সাংবাদিকের উপর আক্রমণ চালায়। এসময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে তার আর্ত চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

বর্তমান তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer