Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

আশুলিয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ১৯ মার্চ ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাভার : আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে দেলোয়ারা বেগম (৪০) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে নিহতের দেবর কফিল মন্ডলের ছেলে গফুর মন্ডল (৩০) ও তার স্ত্রী রেবেকা বেগম (২৫) পলাতক রয়েছে।

রোববার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র নৈহাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ারা বেগম আশুলিয়ার নৈহাটি এলাকার লাবু মন্ডলের স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্র জানায়, বাড়ির জমিতে একটি গাছ কাটাকে কেন্দ্র করে বেশ কিছু দিন ধরে নিহতের দেবরের পরিবারের সাথে কলহ চলে আসছিল। এরই সূত্র ধরে রবিবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই গাছের বিষয় নিয়ে নিহতের দেবর কফিল মন্ডলের ছেলে আব্দুল গফুর মন্ডল, ও তার স্ত্রী রেবেকা বেগম এবং মা সুফিয়া বেগম এর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দেলোয়ারা বেগমকে পেটাতে থাকলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে সে মরে গেছে ভেবে মুখে বিষ ঢেলে রাখে।

এদিকে, নিহতের স্বামী বাড়িতে এসে দেখে তার স্ত্রী মাটিতে পড়ে গুঙ্গরাচ্ছে। এসময় তাকে দ্রুত উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হলে সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ ওই গৃহবধুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকাবাসির ভাষ্যমতে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুন্নাহার জানান, বিকেল ৩টার দিকে ওই নারীকে এ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষণিক তাকে টাঙ্গাইলের মির্জাপুর হাসপাতালে রেফার্ড করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer