Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় অগ্নিকান্ডে ৩০ ঘর ভস্মিভুত, দগ্ধ ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৩, ২৩ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় অগ্নিকান্ডে ৩০ ঘর ভস্মিভুত, দগ্ধ ৪

সাভার : আশুলিয়ায় দুটি কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ওই দুই কলোনির প্রায় ৩০টি ঘর ভস্মিভুত হয়েছে। এসময় মা ও মেয়ে সহ অগ্নিদগ্ধ হয়েছে একই পরিবারের চারজন।

শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার ফজলুল হক ও কাদের মহুরীর মালিকানাধীন দুটি কলোনিতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে দগ্ধরা হলেন- নাসিমা বেগম ও তার ৮ মাসের শিশু নাদিম, নাসিমার বোন শান্তা ও বোনের স্বামী সোহেল। এদের মধ্যে শান্তাকে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে এবং বাকী তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুল হামিদ জানান, শুক্রবার রাতে জামগরা এলাকার ওই দুটি কলোনিতে আগুন লাগে। পরে স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে দমকল বাহিনীকে খবর দেয়। পরে ডিইপিজেড দমকল বাহিনীর ৩টি ইউনিটের ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

আগুনে দুটি কলোনির প্রায় ৩০টি ঘর পুড়ে যায় এবং ঘরে থাকা সমস্ত মালামাল পুরে যায়।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্না ঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer