Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘আন্দোলনের খেলা বাদ দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হোন’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:১৬, ২৪ জুন ২০১৭

আপডেট: ১৮:৫৫, ২৪ জুন ২০১৭

প্রিন্ট:

‘আন্দোলনের খেলা বাদ দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হোন’

ঢাকা: বিএনপিকে উদ্দেশে করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘জ্বালাও পোড়াও আন্দোলনের খেলা বাদ দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হোন।’

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, জনগণ এখন আর জ্বালাও পোড়াও আন্দোলন চায় না, ভোটের মাধ্যমে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে চায়। তাই আন্দোলনের খেলা বাদ দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত হোন।

তিনি আরো বলেন, দেশ পরিচালনায় শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তাই জনগণ বলব সব বিবেচনা করে আওয়ামীলীগকে ভোট দিন। বিগত সরকারের সময়ে দেশের কি উন্নয়ন হয়েছে, বর্তমান সময়ে সরকার কতটা উন্নয়ন করেছে আপনারা ভেবে দেখুন।

সংগঠনের কার্যকরী সভাপতি অভিনেতা এ টি এম শামসুজ্জামানের সভাপতিত্বে সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, নাট্যব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer