Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আনিসুজ্জামান ও লাকী আখন্দের শয্যাপাশে তথ্যমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আনিসুজ্জামান ও লাকী আখন্দের শয্যাপাশে তথ্যমন্ত্রী

ঢাকা : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু হাসপাতালে চিকিৎসাধীন এমেরিটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান এবং সংগীতশিল্পী লাকী আখন্দকে দেখতে রোববার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান।

মেরুদন্ডে ব্যথা অনুভব করায় রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) হাসপাতালে ড.আনিসুজ্জামানকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

তথ্যমন্ত্রী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল হারুনকে সঙ্গে নিয়ে প্রথমে আনিসুজ্জামানের কেবিনে যান এবং সেখানে কিছু সময় অতিবাহিত করেন।

এসময় কেবিনে অবস্থানরত অধ্যাপকের স্ত্রী সিদ্দিকা জামান ও কর্তব্যরত ডাক্তারের কাছ থেকে অধ্যাপক আনিসুজ্জামানের শারীরিক সমস্যা সম্পর্কে খোঁজখবর নেন।

পরে তিনি একই হাসপাতালে চিকিৎসাধীন সংগীত শিল্পি লাকী আখন্দকে দেখতে যান। হাসপাতালের পরিচালকসহ কর্তব্যরত ডাক্তাররা এসময় মন্ত্রীকে ক্যান্সারে আক্রান্ত লাকীর চিকিৎসা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

পরে বিএসএমএমইউ চত্ত্বরে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তথ্যমন্ত্রী ড. আনিসুজ্জামান এবং লাকী আখন্দের সর্বোত্তম চিকিৎসাসেবা প্রদানের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে হাসানুল হক ইনু আজ রোববার সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ উন্নয়ন পরিষদ (বিইউপি) আয়োজিত `সন্ত্রাসবাদ ও সাইবার অপরাধ দমনে অংশীজনদের ভূমিকা: টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জন’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তিনি বলেন, সরকার সাইবার অপরাধ দমনে আইন ও প্রযুক্তিগত উভয় পদক্ষেপই গ্রহণ করবে।
বিইউপির চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সেমিনারে বিশিষ্ট টিভিব্যক্তিত্ব ম. হামিদ, ড. শামীমসহ গণমাধ্যম ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিশেষজ্ঞগণ বক্তৃতা করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer