Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আনন্দযজ্ঞে ফরিদপুর পলিটেকনিক অ্যালামনাইদের একদিন

মো: আল-আমীন, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৬, ২৮ জানুয়ারি ২০১৮

আপডেট: ২৩:৫৭, ২৮ জানুয়ারি ২০১৮

প্রিন্ট:

আনন্দযজ্ঞে ফরিদপুর পলিটেকনিক অ্যালামনাইদের একদিন

ছবি : বহুমাত্রিক.কম

ফরিদপুর : ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট অ্যালামনাই এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন ও ফ্যামিলি গেট টুগেদার-২০১৮ মহাধুমধামে সম্পন্ন হয়েছে। 

গত ২৭ জানুয়ারি গাজীপুরের পুবাইলে নয়নাভিরাম ‘সবুজ ছায়া’ পিকনিক স্পটে এই আনন্দযজ্ঞে শামিল হয়ে নিজেদের উৎসবে ভরিয়ে তুলেন এসোসিয়েশনের সদস্য ও তাদের স্বজনরা।

এই উৎসব আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো: আনোয়ারুল কবির। উপস্থিত ছিলেন ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউটের উপাধ্যক্ষ ও সকল বিভাগের প্রায় ৩০ জন শিক্ষক। 

বার্ষিক এই আনন্দযজ্ঞে ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট অ্যালামনাই এসোসিয়েশনের (ব্যাচ: ১৯৬৬-২০১৬) সকল ব্যাচের অ্যালামনাইদের অংশগ্রহণ একে পরিণত করে এক মিলনমেলায়।

প্রাক্তন ছাত্র-ছাত্রীরা অনুষ্ঠানটির আয়োজক কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব, আপ্যায়ন কমিটি, অর্থ কমিটি, ট্রান্সপোর্ট কমিটি, রেজিষ্ট্রেশন কমিটি, শৃঙ্খলা কমিটি, খেলাধুলা কমিটি, সাংস্কৃতিক কমিটি সহ বিভিন্ন উপ-কমিটির সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 

আয়োজক কমিটিতে ছিলেন মো: খাইরুজজামান, মো: লাভলু, মো: আজম আলি, মো: কাজী নজরুল ইসলাম, তৈয়াবুর রহমান তোহা, সেলিম মিয়া, মোস্তাফিজুর রহমান মিল্টন, এ. কে. আজাদ, মহসিন খান, শামসুদ দোহা, সৈয়দ আদনান হোসেন অনু, সাইদুর রহমান সবুজ সহ অনেকে। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer