Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

‘আদালতকে প্রভাবিতই নয়, সরাসরি হস্তক্ষেপ করছে সরকার’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৩, ২১ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘আদালতকে প্রভাবিতই নয়, সরাসরি হস্তক্ষেপ করছে সরকার’

ঢাকা : একতরফা নির্বাচন করতেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সরকার কারাগারে রেখেছে বলে অভিযোগ করেছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে চাই, এদেশে যদি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়, সে নির্বাচনে বিএনপি বিপুল ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসবে। একতরফা নির্বাচনে বিপদ মুক্ত রাখতে খালেদা জিয়াকে স্যাঁতস্যাঁতে পরিবেশে কারাগারে আটকে রেখেছে। মুক্তিপণ আদায় করতে এমনটি করছে সরকার। যেন একতরফা নির্বাচন যতোক্ষণ তিনি না মানবেন ততক্ষণ তাকে ছাড়বেন না। এ থেকে বোঝা যায়, আদালতকে প্রভাবিতই নয়, সরাসরি হস্তক্ষেপ করছে সরকার।

খালেদা জিয়ার জামিন স্থগিতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেওয়া এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, ওবায়দুল কাদেরের এমন কথাতে বোঝা যায় যে, ঠাকুর ঘরে কে রে? আমি কলা খাইনি, প্রবাদের মতো। এতেই বোঝা যায় যে, চেয়ারপারসনের জামিন স্থগিতে সরকারের হস্তক্ষেপ রয়েছে। খালেদা জিয়ার ওপর কোনো চাপ প্রয়োগ করে কোনো লাভ হবে না জানিয়ে বিএনপির এই মুখ্যপাত্র বলেন, জনগণ বিশ্বাস করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer