Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

আতলেতিকোর সঙ্গে রিয়ালের গোলশূন্য ড্র

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৮, ১৯ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আতলেতিকোর সঙ্গে রিয়ালের গোলশূন্য ড্র

ঢাকা : আতলেতিকো মাদ্রিদের মাঠে পয়েন্ট হারিয়ে চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ব্যবধান একের বেশি কমাতে পারেনি রিয়াল মাদ্রিদ।

শনিবার রাতে লা লিগায় আতলেতিকো মাদ্রিদের সঙ্গে গোলশূন্য ড্র করেছে জিনেদিন জিদানের দল। এবারের লিগে রিয়ালের এটা তৃতীয় ড্র।

রিয়ালের বাজে রক্ষণের কারণে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো আতলেতিকো। মার্সেলো ও রাফোয়েল ভারানে তালগোল পাকিয়ে ফেললে গোলরক্ষককে একা পেয়ে যান আনহেল কোররেয়া। কিন্তু লক্ষ্যভ্রষ্ট শট নিয়ে বসেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

৩১তম মিনিটে প্রথম সুযোগ পায় রিয়াল। তবে রোনালদোর সঙ্গে একবার বল দেওয়া-নেওয়া করে টনি ক্রুসের নেওয়া শট লাগে পাশের জালে। চার মিনিট পর পর্তুগিজ ফরোয়ার্ডের ফ্রি-কিক ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক ইয়ান ওবলাক।

৩৭তম মিনিটে হেড করতে গিয়ে প্রতিপক্ষের ফরাসি ডিফেন্ডার লুকাস এরনঁদেজের পায়ে লেগে নাকে ব্যথা পান সের্হিও রামোস। প্রাথমিক চিকিৎসা নিয়ে প্রথমার্ধের বাকি সময় তিনি খেলা চালিয়ে গেলেও বিরতির পর আর তাকে নামাননি কোচ।

দ্বিতীয়ার্ধেও অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণে উঠতে থাকে অতিথিরা। কিন্তু আরাধ্য গোলের দেখা আর মেলেনি।

৭৮তম মিনিটে উল্টো গোল প্রায় খেয়েই বসেছিল তারা। কেভিন গামেইরোর চিপ শটে বল কিকো কাসিয়ার মাথার উপর দিয়ে ভিতরে ঢুকতে যাচ্ছিল। একেবারে শেষ মুহূর্তে হেড করে ফেরান ভারানে।

১২ ম্যাচ শেষে দুদলের পয়েন্টই সমান ২৪।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer