Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আগামী ২ ডিসেম্বর বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০৩:১১, ১৯ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০৩:১২, ১৯ সেপ্টেম্বর ২০১৭

প্রিন্ট:

আগামী ২ ডিসেম্বর বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

বগুড়া : আগামী ২ ডিসেম্বর বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ঐতিহাসিক মহাস্থানগড়ে তিন দিনব্যাপী ‘ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অব হারমোনি’ উৎসবের উদ্বোধন করবেন। রোববার মহাস্থানগড় পরিদর্শনকালে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, এই আয়োজনের মাধ্যমে সার্কভুক্ত দেশগুলোর সঙ্গে বাংলাদেশের সংস্কৃতির বন্ধন জোরদার করবে। এছাড়া বিশ্বের ৫০টি দেশ এই উৎসবে অংশ নেবে।’

বগুড়া জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী জানান, ‘ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অব হারমোনি’ অনুষ্ঠানের প্রাথমিক জায়গা নির্ধারণ করা হয়েছে মহাস্থানগড় রেস্ট হাউজের সামনের চত্বর। তিনি আরও জানান, আগামী ২ ডিসেম্বর প্রধানমন্ত্রী অনুষ্ঠানটি উদ্বোধনের জন্য মহাস্থানে আসবেন।

অনুষ্ঠানে ৫০টি দেশের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী অথবা সংস্কৃতি মন্ত্রণালয়ের উচ্চ পর্যায়ের ব্যক্তিরা থাকবেন। তাদের ইতোমধ্যে আমন্ত্রণও জানানো হয়েছে।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন ও সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব ইব্রাহিম হোসেন, প্রত্নতত্ত্ব অধিদফতরের মহাপরিচালক আলতাফ হোসেন, জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন, জেলা কালচারাল অফিসার সাগর বসাক, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer