Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

আওয়ামীলীগ নেতাকে পেটালো যুবলীগের বহিষ্কৃত নেতা

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৬, ১২ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আওয়ামীলীগ নেতাকে পেটালো যুবলীগের বহিষ্কৃত নেতা

বগুড়া : বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগ নেতা আবদুর রশিদ ও বগুড়া জেলা কৃষক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আফসার আলীকে প্রকাশ্যে পিটিয়েছে উপজেলা যুবলীগ লীগের বহিষ্কৃত সাবেক সভাপতি শ্রী দুলাল চন্দ্র মোহন্ত ও তার বাহিনী।

হামলা ও মারপিটে কৃষকলীগ নেতা আফসার আলীর দাঁত পড়ে গেছে। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মামুনুর রশিদ ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তারা জানান, দুলাল একাধিক মাদক ও সনত্রাসী মামলার আসামী। ইতিমধ্যে তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়ার জন্য উপজেলা আইন শৃংখলা সভায় বিষয়টি উঠে এসেছে এবং দলীয় ভাবেও তা সমর্থন করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, রোববার দুুপুরে নন্দিগ্রাম সদর এলাকার ২নং ওর্য়াড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রশিদ এবং ৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আফসার আলী থানা সংলগ্ন এবং উপজেলা অফিসের গেটে অন্যান্যের সাথে বসে ষ্টলে চা খাচ্ছিলেন।

এসময় বহিস্কৃত উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শ্রী দুলাল চন্দ্র মোহন্ত ৪/৫ জন এসে আওয়ামী লীগ নেতা আবদুর রশিদ ও কৃষকলীগের সভাপতি আফসার আলীর গলাটিপে ধরে বেধড়ক পেটাতে থাকে। কিল ঘুষির একপর্যায়ে আফসার আলীর দাঁত পড়ে যায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

এব্যাপারে নন্দিগ্রাম থানার অফিসার ইনচার্জ (সার্বিক) আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সে মাদক সহ একাধিক মামলার আসামী এবং পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এদিকে এ ঘটনায় স্থানীয়রা অবিলম্বে তাকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer