Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

‘আওয়ামী লীগ যতদিন সংখ্যালঘুরা নিরাপদ ততদিন’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:১১, ২০ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘আওয়ামী লীগ যতদিন সংখ্যালঘুরা নিরাপদ ততদিন’

ঢাকা : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ সরকার যত দিন দেশের ক্ষমতায় থাকবে ততদিন সংখ্যালঘুরা নিরাপদে থাকেন। কারণ যে কোন সমস্যা নিয়ে আপনারা আমাদের সাথে এসে কথা বলতে পারেন। আমরাও আপনাদের সকল ধরনের সহযোগিতা করে থাকি।

শুক্রবার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের মহানগর সার্বজনীন পূজা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় ছাড়া কোন বিকল্প নেই। স্বাধীনতা বিরোধীরা যদি ক্ষমতায় আসে তাহলে এদেশের সংখ্যালঘুরা নির্যাতনের শিকার হবে। বাংলাদেশ হবে জঙ্গিদের দেশ।

আওয়ামীলীগের সিনিয়র এ নেতা বলেন, দেশে রাজনৈতিক স্থিতিশীলতা না থাকলে দেশের উন্নয়ন হয় না। বাংলাদেশে এখন রাজনৈতিক স্থিতিশীলতা আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশে বিভিন্ন অবকাঠামো গড়ে উঠছে। সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্মীয় উৎসব আনন্দের সাথে পালন করছে।

আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়ে নাসিম বলেন, দেশের জনগণ ২০০১ সালে বিএনপি-জামায়াত জোটের ভয়াবহতা দেখেছে। ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনে জয়লাভের পর তারা কিভাবে সংখ্যালঘুদের ওপর নির্মম অত্যচার ও নির্যাতন চালিয়েছে। দেশের মানুষ সেই ভয়াবাহতা আর দেখতে চায় না। আগামী নির্বাচনে দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer