Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

আউটসোর্সিং ড্রিমপ্লয় ডটকম আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:০১, ২২ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আউটসোর্সিং ড্রিমপ্লয় ডটকম আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু

ঢাকা : লক্ষ যুবকের কর্মের সন্ধান নিয়ে বাংলাদেশ ভিত্তিক অনলাইন এডভারটাইজিং এবং আউটসোর্সিং প্লাটফর্ম ড্রিমপ্লয় ডটকম দেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে (dreamploy.com) নামে। রাজধানীর উত্তরাতে আয়োজিত এক অনুষ্ঠানে এর শুভ উদ্বোধন করেন কোম্পানির প্রধান নির্বাহী নূর ইসলাম নূর।

এ সময় উপস্থিত ছিলেন ড্রিমপ্লয় ডটকমের ডিরেক্টর এনামুল হক মিলন, টেকনিক্যাল টিমের সদস্য ফজলে রাব্বি, ফাউন্ডিং লিডার রাশেদ, মেহেদী, হানিফ প্রমূখ।

ড্রিমপ্লয় এর কার্যক্রম সম্পর্কে জানতে চাওয়া হলে কোম্পানির প্রধান নির্বাহী বলেন, সকলকে সাথে নিয়ে এক সাথে উন্নত দেশ ও জাতি গড়ার প্রত্যাশায় ড্রীমপ্লয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, ড্রীমপ্লয় এর সাথে থাকুন, আস্থা রাখুন, ড্রীমপ্লয় আপনাদের সকলকে সাথে নিয়ে অনাগত সুন্দর ভবিষ্যত গড়বে ইনশা-আল্লাহ।

এনামুল হক মিলন বলেন, পরীক্ষামূলক ওয়েবসাইট সম্প্রচার সময়কালীন আমাদের সাথে যুক্ত হয়েছেন ৮০ হাজার ফ্রিলান্সার এবং প্রতিদিন যুক্ত হচ্ছেন ৩ থেকে ৫ হাজার।

এই প্রথমবারের মতো বাংলাদেশে চলে আসলো অনলাইন আউটসোর্সিং এর একটি নতুন মাধ্যম যেখানে কোন প্রকার টাকা ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি ইনকাম করতে পারবেন। dreamploy.com এ আছে সর্বমোট ৭৫ ধরনের কাজের মাধ্যম।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer